জানা গেলো রণবীর কাপুরের ‘এনিম্যাল’ সিনেমার মুক্তির তারিখ!

রণবীর কাপুরের 'এনিম্যাল'

২০২১ সালের প্রথম দিনে রণবীর কাপুর জানিয়েছিলেন সন্দ্বীপ রেড্ডী পরিচালিত তার নতুন সিনেমার খবর। ঘোষনার পর থেকেই আলোচনায় ‘এনিম্যাল’ নামের এই সিনেমা। সিনেমাটিতে রণবীর কাপুরের সাথে আরো অভিনয় করছেন পরিণীতি চোপড়া, অনিল কাপুর এবং ববি দেওল। কিন্তু তখন সিনেমাটির মুক্তির ব্যাপারে কিছু না জানা গেলেও ঠিক দুই মাস সিনেমাটির মুক্তির তারিখ জানালো এর নির্মাতা প্রতিষ্ঠান টি-সিরিজ।

- Advertisement -

আগামী বছর দশেরা উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। সন্দ্বীপ রেড্ডী ভাঙা পরিচালিত সিনেমাটি পুরোপুরি একশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটি প্রযোজনা করছে ভূষণ কুমার এবং কৃষ্ণা কুমারের টি-সিরিজ, প্রণয় রেড্ডি ভাঙার ভাদড়াখালী পিকচার্স এবং মুরাদ কেতানির সিনে ওয়ান ষ্টুডিও।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী, দশেরা উপলক্ষ্যে ২০২২ সালের ৫ই অক্টবর মুক্তি পাবে এই সিনেমা। সে হিসেবে বুধবার মুক্তি পেয়ে বড় একটা উইকেন্ড পেতে যাচ্ছে রণবীর কাপুরের ‘এনিম্যাল’। এদিকে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত হৃত্বিক-দীপিকা জুটির সিনেমা ‘ফাইটার’ মুক্তি পেতে যাচ্ছে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর। অর্থাৎ ‘ফাইটার’ সিনেমা মুক্তির ৫ দিনের মাথায় প্রেক্ষাগৃহে আসছে ‘এনিম্যাল’।

- Advertisement -

পরিচালক সন্দ্বীপ রেড্ডীর সর্বশেষ সিনেমা ‘কবির সিং’ বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে। অন্যদিকে রণবীর কাপুর এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে যশরাজ ফিল্মসের ‘শমসেরা’ চলতি বছরে মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত
একসাথে হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন: আসছে ‘ফাইটার’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ