শাহরুখ খানের সিনেমা দিয়ে প্রযোজক হলেন আলিয়া ভাট

প্রযোজক হলেন আলিয়া ভাট

বলিউড সুপারষ্টার শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আলিয়া ভাট। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এই তারকা। রেড চিলিসের সাথে জৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে লইয়া ভাটের নতুন প্রযোজনা সংস্থা ইন্টার্নাল সানশাইন প্রোডাকশনস। ‘ডার্লিংস’ নামের সিনেমাটিতে আলিয়া ভাট ছাড়াও অভিনয় করছেন শাফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশান মেথিউ।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী মা-মেয়ের জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। মুম্বাইয়ের নিম্ন মধ্যবিত্ত একটি পরিবারের দুইজনের গল্প নিয়ে এই ডার্ক কমেডি সিনেমাটি সাজিয়েছেন নির্মাতা জেসমিত কে রিন।

এই সিনেমার মাধ্যমেই পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন জেসমিত কে রিন। জেসমিত এর আগে বেশ কয়েকটি সিনেমার গল্প লিখেছেন। নতুন এই সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, ‘আলিয়া ভাটের মত মেধাবী এবং শেফালী যারা সিনেমাটিতে মেয়ে-মায়ের চরিত্রে অভিনয় করছেন সাথে বিজয় এবং রোশান একটা স্বপ্নের তারকা সমৃদ্ধ সিনেমা হতে যাচ্ছে। খুব শীগ্রই সিনেমাটি দৃশ্যধারনের কাজ শুরু করবো।’

- Advertisement -

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে অভিনেত্রী এবং প্রযোজক আলিয়া ভাট বলেন, ‘ডার্লিংস সিনেমার অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। আনন্দ এবং ডার্ক কমেডি নির্ভর সিনেমাটির গল্প আমার কাছে খুবই শক্তিশালী মনে হয়েছে। আমার প্রথম প্রযোজনা ডার্লিংস এবং সেটাও আমার প্রিয় শাহরুখ খানের রেড চিলিসের সাথে হওয়ায় আমি অত্যন্ত খুশি।’

পরিচালনার পাশাপাশি পারভেজ শেখের সাথে জৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য জেসমিত কে রিন। ‘ডার্লিংস’ সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান, আলিয়া ভাট এবং গৌরব ভার্মা। চলতি মাসেই শুরু হচ্ছে সিনেমাটির চিত্রগ্রহনের কাজ।

- Advertisement -

আরো পড়ুনঃ
প্রকাশ্যে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’: জানা গেলো মুক্তির তারিখ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
চলতি বছরে মুক্তি পাচ্ছেনা শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ