অক্ষয় কুমারের পরিবর্তে রাজকুমার: সাথে থাকছেন শ্রদ্ধা কাপুর

অক্ষয় কুমারের পরিবর্তে রাজকুমার

এই মুহূর্তে বলিউড সুপারষ্টার অক্ষয় কুমার ব্যস্ত সময় পার করছেন ‘বচ্চন পান্ডে’ সিনেমার শুটিংয়ে। এছাড়া ইতিমধ্যে আগামী ২ বছরের জন্য নতুন সিনেমার জন্য শিডিউল খালি নেই। প্রতি বছর ৩/৪ সিনেমার শুটিং করেন এই তারকা। শিডিউল জনিত ব্যস্ততার কারনে তাকে একটি সিনেমা থেকে সরে দাঁড়াতে হচ্ছে বলে জানা গেছে।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি মুদাসসার আজিজ পরিচালিত সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার। সিনেমাটি প্রযোজনা করছেন অক্ষয়ের চলতি বছরের ২৮শে মে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘বেল বটম’ এর প্রযোজক জ্যাকি এবং ভাসু ভাগনানি। মুদাসসার আজিজ পরিচালিত সিনেমাটির পরিবর্তে অক্ষয় কুমার জ্যাকি প্রযোজিত ‘মিশন লায়ন’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন।

এদিকে অক্ষয়ের সরে যাওয়ার কারনে সিনেমাটির জন্য নির্মাতারা ইতিমধ্যে রাজকুমার রাওকে নিশ্চিত করেছেন। আর রাজকুমারের পাশাপাশি সিনেমাটিতে আরো অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। জানা গেছে চলতি বছরেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির চিত্রগ্রহনের কাজ।

- Advertisement -

অন্যদিকে রাজকুমার রাও অভিনীত সিনেমা ‘রুহি’ মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে তার পাশাপাশি আরো অভিনয় করেছেন জানভি কাপুর এবং ভারুন শর্মা। আগামী ১১ই মার্চ মুক্তি পেতে যাচ্ছে হরর-কমেডি ধর্মী এই সিনেমা। এর আগে রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর হরর-কমেডি সিনেমা ‘স্ত্রী’তে একসাথে অভিনয় করেছিলেন।

উল্লেখ্য যে, মুদাসসার আজিজ পরিচালিত সিনেমাটি এই নির্মাতার আগের সিনরমাগুলোর মতই বিনোদন নির্ভর হতে যাচ্ছে। এর আগে মুদাসসার আজিজ হ্যাপি ভাগ জায়েগী (২০১৬), হ্যাপি ফির ভাগ জায়েগী (২০১৮) পতি পত্নী ওহ (২০১৯) সিনেমাগুলো পরিচালনা করেছেন।

আরো পড়ুনঃ
বচ্চন পান্ডে: নিজের অংশের প্রথম সিডিউল শেষ করলেন কৃতি
বলিউড হরর ইউনিভার্স: ‘স্ত্রী’ এবং ‘রুহি’ এরপর যুক্ত হলো ‘বেদিয়া’
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ