ক্যাটরিনা এবং বিজয় সেতুপতি জুটির সিনেমা ‘মেরি ক্রিসমাস’

ক্যাটরিনা এবং বিজয় সেতুপতি

দক্ষিনী সিনেমার জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি এবার অভিনয় করতে যাচ্ছেন বলিউডের সিনেমায়। আর এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। নতুন এই জুটির সিনেমাটি পরিচালনা করছেন ‘আন্ধাধুন’ খ্যাত নির্মাতা শ্রীরাম রাগবান। জানা গেছে আগামী এপ্রিল থেকে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

এদিকে ইতিমধ্যে নির্মাতারা সিনেমাটির নাম ঠিক করেছেন। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির নাম ‘মেরি ক্রিসমাস’। পুনে’র প্রেক্ষাপটে নির্মিতব্য সিনেমাটি একটি শর্ট ফিল্ম থেকে অনুপ্রাণিত বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করছেন রামেশ তুরানি।

‘আন্ধাধুন’ সিনেমার মাধ্যমে সাসপেন্স থ্রীলার সিনেমার অন্যতম আলোচিত নাম শ্রীরাম রগবান। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কোন বিরতী ছাড়া একটানা ৯০ মিনিটের সিনেমা হতে যাচ্ছে ‘মেরি ক্রিসমাস’। সিনেমাটির মোট ৩০ দিনের শুটিং শিডিউলে শেষ হচ্ছে আর এর কিছু অংশের দৃশ্যধারন হবে মুম্বাইয়ে।

- Advertisement -

জানা গেছে কম সময়ে সিনেমাটির কাজ শেষ করার জন্য শ্রীরাম রাগবান সম্পাদনার কাজ ছোট করে নিয়ে আসছেন। চিত্রনাট্যের বাইরে অতিরিক্ত কোন দৃশ্য থাকছে না যাতে করে সম্পাদনার জন্য সময় কম লাগে। পরিচালক শ্রীরাম সুস্পষ্ঠ ভাবে জানেন তিনি প্রধান অভিনেতা-অভিনেত্রী থেকে কি চান এবং সে অনুযায়ী দৃশ্যধারনের কাজ করবেন।

আরো পড়ুনঃ
এবার বলিউডের সিনেমায় আসছেন ক্যাটরিনা কাইফের ছোট বোন
বলিউড হরর ইউনিভার্স: ‘স্ত্রী’ এবং ‘রুহি’ এরপর যুক্ত হলো ‘বেদিয়া’
বচ্চন পান্ডে: নিজের অংশের প্রথম সিডিউল শেষ করলেন কৃতি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ