‘আখে ২’ সিনেমার শুটিং শুরু হচ্ছে আগামী মে থেকে

'আখে ২' সিনেমার শুটিং

২০০২ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘আখে’ সিনেমায় অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, অর্জুন রামপাল এবং পারেশ রাওয়াল। তিনজন অন্ধকে দিয়ে ব্যাংক ডাকাতির লোমহর্যক কাহিনী নিয়ে নির্মিত হয়েছিল সিনেমাটি। ২০ বছর পর এবার নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির সিক্যুয়েল। সিনেমাটি পরিচালনা করবেন অভিন্যয় দেওল।

- Advertisement -

‘আখে ২’ সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, সিদ্ধার্ত মালহোত্রা এবং অক্ষয় খান্না। ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী আগামী মে থেকে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। অমিতাভের সাথে প্রথম বারের মত অভিনয় করছেন সিদ্ধার্ত মালহোত্রা। তবে এর আগে সিদ্ধার্ত অক্ষয় খান্নার সাথে ‘ইত্তেফাক’ সিনেমায় অভিনয় করেছিলেন।

এছাড়া জানা গেছে সিনেমাটির একটি চরিত্রে আরো অভিনয় করছেন সুনীল গ্রোভার। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, প্রথম পর্বের মোট অমিতাভ এই সিনেমায়ও বিজয় সিং রাজপূত চরিত্রে অভিনয় করছেন। সিদ্ধার্ত, অক্ষয় এবং সুনীলের সমন্বয়ে নতুন একটি দল গঠন করে একটি গেমিং কোম্পানিতে ডাকাতির নেতৃত্ব দিতে দেখা যাবে তাকে।

- Advertisement -

যুক্তরাজ্য এবং বুলগেরিয়াতে সিনেমাটির শুটিং পরিকল্পনা করছেন এর নির্মাতারা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০শে মে থেকে শুরু হচ্ছে এর দৃশ্য ধারনের কাজ। তবে সিনেমাটিতে সুনীল গ্রোভারের অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষনা এখনও নির্মাতাদের পক্ষ্য থেকে পাওয়া যায়নি।

আরো পড়ুনঃ
প্রথমে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মুম্বাই সাগা’: শীগ্রই ঘোষনা
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ