বক্স অফিসে মুখোমুখি সাইক-রানী এবং কঙ্গনা রানাউত

বক্স অফিসে মুখোমুখি

সিনেমা এবং সিনেমার বাইরের বিভিন্ন বিষয়ে মন্তব্যের জন্য বরাবরই আলোচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কিছুদিন আগেই নিজেকে টম ক্রুজের চেয়ে ভালো একশন দাবি করে সমালোচিত হন ও তারকা। এদিকে আজ (২৪শে ফেব্রুয়ারি) ঘোষণা নতুন সিনেমার মুক্তির তারিখ। ‘থালাইভি’ নামের এই সিনেমাটি আগামী ২৩শে এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

‘থালাইভি’ সিনেমাটি ভারতের আলোচিত রাজনীতিবিদ জয়ললিতার জীবনীর উপর নির্মিত। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাউত। এএল বিজয় পরিচালিত সিনেমাটি বিষ্ণু বর্ধন ইন্দুরী এবং সাইলিশ আর সিং। সিনেমাটি একই সাথে হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, সামারের ছুটিকে কাজে লাগাতেই এই সময়ে সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এছাড়া প্রথম প্রান্তিকের পর থেকে বক্স অফিসে সিনেমাগুলো ভালো ব্যবসা করতে দেখা গেছে আগের বছরগুলোতে। সেহিসেবে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে এই সময়ে মুক্তি নির্মাতাদের জন্য লাভজনক হবে।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে, বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস তাদের মোট পাঁচটি সিনেমা মুক্তির তারিখ ঘোষনা দিয়েছিলো। এর পাঁচটি সিনেমার মধ্যে ‘বান্টি ওর বাবলি ২’ সিনেমাটি ২৩শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে অভিনয় করেছেন সাইফ আলী খান এবং রানী মুখার্জি। সেহিসেবে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছেন সাইক-রানী এবং কঙ্গনা রানাউত।

এদিকে একের পর এক সিনেমার ঘোষনা দিচ্ছেন বলিউডের নির্মাতারা। ইতিমধ্যে বক্স অফিসে মুখোমুখি হওয়া নিশ্চিত হয়েছে বেশ কয়েকটি সিনেমার। সর্বশেষ ঘোষনা অনুযায়ী বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে প্রবাসের প্যান ইন্ডিয়া সিনেমা ‘রাধে শ্যাম’ এবং আলিয়া ভাটের ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমা দুটি। দুইটি সিনেমাই আগামী ৩০ জুলাই মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত
প্রকাশ্যে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’: জানা গেলো মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ