বচ্চন পান্ডে: নিজের অংশের প্রথম সিডিউল শেষ করলেন কৃতি

বচ্চন পান্ডে

২০১৯ সালে ঘোষনার পর থেকেই আলোচনায় অক্ষয় কুমার এবং কৃতি শেনন অভিনীত সিনেমা বচ্চন পান্ডে। করোনা মহামারীর কারনে পিছিয়ে গিয়ে চলতি বছরে শুরু হয়েছে সিনেমাটির চিত্রায়ন। গত জানুয়ারি থেকে জেসালমারে শুরু হওয়া সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন এর প্রধান তারকারা। জানা গেছে সম্প্রতি সিনেমাটিতে নিজের অংশের শুটিং শেষ করেছেন কৃতি শেনন।

- Advertisement -

সোমবার (২২শে ফেব্রুয়ারি) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটিতে নিজের লুক প্রকাশের পাশাপাশি খবরটি জনিয়েছেন কৃতি নিজেই। শুটিং অভিজ্ঞতা নিয়ে অনুভূতি প্রকাশে কৃতি লিখেন, ‘আমার জীবনের অন্যতম সেরা, আনন্দদায়ক এবং স্মরনীয় শিডিউল ছিল। হাসি, খেলাধুলা আর অসীম খাবারের মধ্যে দিয়ে আমরা সিনেমাটির কাজ করেছি। বিদায় বলাটা সবচেয়ে দুঃখের অংশ ছিল… কিন্তু খুব তাড়াতাড়ি আমরা আবার একসাথে হচ্ছি।’

এদিকে ইতিমধ্যে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান নাদিওয়ালা গ্রান্ডসন্স এন্টারটেইনমেন্ট ঘোষনা করেছে সিনেমাটির মুক্তির তারিখ। আগামী বছর ২৬শে জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। মুক্তি তারিখ ঘোষনার সাথে নির্মাতারা সিনেমাতে অক্ষয় কুমারের লুকও প্রকাশ করেছিলেন নির্মাতারা।

- Advertisement -

ফরহাদ সামজি পরিচালিত ‘বচ্চন পান্ডে’ সিনেমায় অক্ষয় কুমার একজন গ্যাংষ্টারের ভূমিকায় অভিনয় করছেন। সিনেমাটিতে অক্ষয় কুমার এবং কৃতি শেনন ছাড়া আরো অভিনয় করেছেন আরশাদ ওয়ার্সি, জ্যাকলিন ফার্ন্দান্দেজ, পঙ্কজ ত্রিপাঠী, এবং প্রতীক বাব্বর প্রমুখ।

আরো পড়ুনঃ
আগামী বছরের শুরুতেই আসছে অক্ষয় কুমারের ‘বচ্চন পান্ডে’: জেনে নিন বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ