স্বাধীনতা দিবস উপলক্ষে আসছে জন আব্রাহামের ‘অ্যাটাক’

জন আব্রাহামের 'অ্যাটাক'

মহামারী পরবর্তী প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতি দিলেও মাত্র ৫০% আসনে দর্শক সমাগমের কারনে বলিউড নির্মাতারা সিনেমা মুক্তি দিচ্ছিলেন না। তবে সম্প্রতি সম্পুর্ন আসন নিয়ে সিনেমা প্রদর্শনের অনুমতির পর বড় বাজেটের সিনেমা মুক্তির প্রস্তুতি শুরু হয়েছে বলিউডে। সিনেমা মুক্তির উপযুক্ত সময়ের খোঁজে ঘাম ঝরাচ্ছেন নির্মাতারা। ইতিমধ্যে নির্মাতারা একে একে ঘোষনা করছেন নিজেদের সিনেমার মুক্তির তারিখ। এরই ধারাবাহিকতায় এবার জন আব্রাহাম নিশ্চিত করলেন তার নতুন সিনেমার মুক্তির তারিখ।

- Advertisement -

ঘোষনা অনুযায়ী জন আব্রাহাম অভিনীত প্রতীক্ষিত একশন সিনেমা ‘অ্যাটাক’ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আগামী ১৩ই আগষ্ট মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে জন আব্রাহামের সাথে অভিনয় করছেন জ্যাকলিন ফার্ন্দান্দেজ এবং রেকুল প্রীত সিং। এরআগে জন আব্রাহাম অভিনীত ‘সত্যেমে জয়েত’ এবং ‘বাটলা হাউজ’ সিনেমা দুটিও স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছিলো। সবকিছু ঠিকঠাক থাকলে সিনেমাটি বক্স অফিসে একই দিনে মুক্তি প্রতীক্ষিত আল্লু অর্জুনের প্যান ইন্ডিয়া সিনেমা ‘পুষ্পা’র মুখোমুখি হতে যাচ্ছে।

বলিউড ভিত্তিক অনলাইন পত্রিকাগুলোর প্রতিবেদন অনুযায়ী, মহামারী পরবর্তী সময়ে ‘অ্যাটাক’ সিনেমাটি নিয়ে প্রদর্শক এবং প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহ আকাশচুম্বী। এছাড়া সিনেমাটিতে জন আব্রাহামকে দুর্দান্ত একশন এবং মোটরসাইকেল স্ট্যান্ট করতে দেখা যাবে। বর্তমানে দিল্লীর আশেপাশে এলাকাগুলোতে চলছে সিনেমাটির শুটিং।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে জন আব্রাহাম বলেন, ‘অ্যাটাক ভালো গল্পে নির্মিত একটি দুর্দান্ত একশন সিনেমা, যে ধরনের সিনেমা আমি ভালোবাসি বা পছন্দ করি। জেএ এন্টারটেনমেন্ট থেকে আমাদের লক্ষ্য হচ্ছে দর্শকদের বিনোদন দেয়া যায় এমন সিনেমা তৈরী করা। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সিনেমাটি মুক্তি দিতে পারা আমার জন্য অনেক আনন্দের।’

এদিকে প্যান স্টুডিওর পক্ষ্য থেকে ড. জয়ন্তীলাল গারা বলেন, ‘একশন নির্ভর এই সিনেমাটি স্বাধীনতার সপ্তাহে মুক্তি দিতে পেরে আমরা খুবই আনন্দিত। এই সময়ে সিনেমাটি মুক্তির পরিকল্পনার মাধ্যমে আমরা মহামারীর সাথে যুদ্ধ করে টিকে থাকা প্রেক্ষাগৃহ মালিকদের পাশে দাঁড়াতে চাই। জন এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান অসাধারন একটি সিনেমা নির্মান করেছেন এবং আশা করি মানুষ এটা পছন্দ করবে।’

অভিষিক্ত লক্ষ্য রাজ আনন্দের লিখা এবং পরিচালনায় ‘অ্যাটাক’ সিনেমাটি উদ্ধারের জন্য নিয়োজিত একটি দলের গল্পের উপর ভিত্তি করে নির্মিত। একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ