‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক: থাকছেন অজয় দেবগন এবং টাবু

'দৃশ্যাম ২' হিন্দি রিমেক

‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে তোড়জোড়। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত মালায়লাম মেগাষ্টার মোহনলাল অভিনীত সিনেমা ‘দৃশ্যাম’ বছরের সবচেয়ে বড় ব্যবসা সফল সিনেমা ছিল। শুধু তাই নয় পরবর্তীতে সিনেমাটি তামিল, তেলুগু, কন্নড় এবং হিন্দি ভাষায় পুননির্মান করা হয় এবং সিনেমাগুলো সমানভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়। এরমধ্যে সিনেমাটির হিন্দি সংস্করনে কেন্দ্রীয় চরিত্র জর্জকুট্টির চরিত্রে অভিনয় করেছিলেন অজয় দেবগন। মোহনলালের ‘দৃশ্যাম’ মুক্তির সাত বছর পর নির্মাতা জোসেফ একই শিল্পীদের নিয়ে নির্মান করেন সিনেমাটির সিক্যুয়েল ‘দৃশ্যাম ২’। সম্প্রতি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে সিনেমাটি এবং দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে।

- Advertisement -

সিনেমাটি মুক্তির একদিনে মধ্যেই শোনা যাচ্ছে এর হিন্দি রিমেকের কথা। জানা গেছে হিন্দি সংস্করনের জন্য প্রযোজক কুমার ম্যাঙ্গাত ইতিমধ্যে বড় অংকের টাকা খরচ করেছেন। সিক্যুয়েলটি ঘোষনার পর থেকেই এর হিন্দি সংস্করনের কথা চিন্তা করছেন অজয় দেবগন এবং ম্যাঙ্গাত। সিনেমাটিতে অজয়ের পাশাপাশি প্রথম পর্বের অন্য প্রধান তারকা টাবুও অভিনয় করছেন বলে জানা গেছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষে শুরু হবে সিনেমাটির চিত্রায়ন। আর মুক্তি পাবে আগামী বছর।

অজয় দেবগন এবং টাবু ছাড়াও সিনেমাটির অন্য দুই চরিত্রে শ্রিয়া সারান এবং ঈশিতা দত্তের অভিনয়ের সম্ভাবনা আছে। তবে সিনেমাটির পরিচালক নিয়ে আছে কিছুটা জটিলতা। ‘দৃশ্যাম’ এর হিন্দি সংস্করনের নির্মাতা নিশিকান্ত কামাত’র অকাল মৃত্যুতে নতুন এই সিনেমাটি কে পরিচালনা করছেন সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী অজয় এবং ম্যাঙ্গাত সিনেমাটির পরিচালক নির্বাচন নিয়ে কাজ করছেন। সম্ভাব্য পরিচালকদের মধ্যে সুজয় ঘোষের নাম শোনা গেলেও, সিনেমাটির মালায়লাম সংস্করনের নির্মাতা জিতু জোসেফের সম্ভাবনাই বেশী। জিতু জোসেফ এরআগে ঋষি কাপুর এবং ইমরান হাশমি অভিনীত ‘দ্য বডি’ নাম একটি হিন্দি সিনেমা পরিচালনা করেছিলেন।

এদিকে অজয় দেবগন এই মুহূর্তে তার পরিচালিত এবং অভিনীত ‘মে ডে’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই সিনেমায় আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন, সিদ্ধার্ত মালহোত্রা এবং রেকুল প্রীত সিং। এছাড়া আগামী অক্টবরে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘ময়দান’। সিনেমাটি বক্স অফিসে রাজামৌলী পরিচালিত ‘আর আর আর’ সিনেমাটির মুখোমুখি হতে যাচ্ছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
দৃশ্যাম ২ রিভিউ: প্রথম সিনেমার তুলনায় কিছুটা হতাশ করবে মোহনলালের এই নতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ