আনুশকা শর্মার প্রযোজনায় অ্যাকশন সিনেমায় আদিত্য রয় কাপুর

আনুশকা শর্মার প্রযোজনায়

সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘মালাং’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজেকে অ্যাকশন হিরো হিসেবে প্রতিষ্ঠিত করেছেন আদিত্য রয় কাপুর। সম্প্রতি ‘এক ভিলেন ২’ এবং ‘ওম: দ্য ব্যাটেল উইথিন’ সিনেমা দুটিও পুরোদস্তুর অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে। এদিকে জানা গেলো আদিত্য রয় কাপুরের নতুন সিনেমার খবর।

- Advertisement -

বলিউড ভিত্তিক অনলাইন পত্রিকা বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, নতুন একটি অ্যাকশন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আদিত্য রয় কাপুর। ‘আফগান’ নামের সিনেমাটি প্রযোজনা করছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আনুশকা শর্মা এবং তার ভাই কার্নেশ শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট এর ব্যানারে নির্মিত হতে যাচ্ছে বিশাল বাজেটের এই অ্যাকশন থ্রিলার।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অ্যাকশন সিনেমায় যখন আদিত্য রয় কাপুর তার জায়গা তৈরী করতে চাচ্ছেন তখন আনুশকা তার ভাই ‘আফগান’ সিনেয়ামটির জন্য আদিত্যকে উপযুক্ত মনে করছেন। জানা গেছে সব কিছু ঠিকঠাক থাকলে আগামী মে মাসে শুরু হবে সিনেমাটির শুটিং।

- Advertisement -

এছাড়া জানা গেছে সিনেমাটি পরিচালনা করছেন আনুশকা শর্মা এবং দিলজিৎ অভিনীত ‘ফিল্লরী’ সিনেমার পরিচালক আনসি লাল। ‘আফগান’ সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট প্রযোজিত প্রথম অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে। তবে সিনেমাটিতে আনুশকা শর্মার অভিনয়ের ব্যাপারে কিছু এখনও জানা যায়নি।

এদিকে, আদিত্য রয় কাপুর এই মুহূর্তে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘ওম: দ্য ব্যাটেল উইথিন’ এর শুটিং নিয়ে। অন্যদিকে সম্প্রতি এক কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী আনুশকা শর্মা, তাই এই মুহূর্তে তার নতুন কোন সিনেমার কথা শান যাচ্ছে না।

আরো পড়ুনঃ
জানা গেলো ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার মুক্তির তারিখ
বলিউড বক্স অফিস ২০২১: মুখোমুখি বড় তারকাদের বড় বাজেটের সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ