এবার রনবীর সিংকে নিয়ে শঙ্করের নতুন হিন্দি সিনেমা?

শঙ্করের নতুন হিন্দি সিনেমা

দক্ষিনের আলোচিত নির্মাতার শঙ্কর সম্প্রতি ঘোষনা করেছেন মেগা পাওয়ার ষ্টার রাম চরনকে নিয়ে নতুন সিনেমার। শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শঙ্করের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা। এছাড়া সিনেমাটিকে ভারতের সবচেয়ে বড় সিনেমা হিসেবে নির্মান করতে সব প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

- Advertisement -

এরমধ্যে পাওয়া গেলো এই নির্মাতাকে নিয়ে নতুন খবর। ভারতের প্রভাবশালী পত্রিকা টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, পরিচালক শঙ্কর এবার বলিউড সিনেমা নির্মান করতে যাচ্ছেন। আর সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন রনবীর সিং। ইতিমধ্যে সিনেমাটির চিত্রনাট্যের কাজও শেষ হয়েছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

জানা গেছে রনবীর সিং এর টিম ইতিমধ্যে নির্মাতা শঙ্করের সাথে চেন্নাইয়ে দেখা করেছে। শুধু তাই নয় রনবীর নিজেও একসাথে কাজ করা প্রসঙ্গে পরিচালক শঙ্করের সাথে দেখা করেছেন। তবে যে চিত্রনাট্য নিয়ে আলোচনা হচ্ছিল তা ‘আন্বিয়ান’ সিনেমার সাথে মিলে যায় এবং সিনেমাটির প্রদর্শকরা সম্মতি না দেয়ায় অন্য একটি চিত্রনাট্য নিয়ে কাজ করছেন এই নির্মাতা। এছাড়াও প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, নতুন এই চিত্রনাট্যটি শঙ্কর ইতিমধ্যে চূড়ান্ত করেছেন।

- Advertisement -

জানা গেছে রাম চরনের সাথে সিনেমার আগেই পরিচালক শঙ্কর রনবীর সিংকে নিয়ে এই বলিউড সিনেমার কাজ শুরু করবেন। শঙ্কর এরআগে ২০০১ সালে ‘নায়ক’ নাম একটি হিন্দি সিনেমা নির্মান করেছিলেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অনিল কাপুর। সবকিছু ঠিকঠাক থাকলে বলিউডে শঙ্করের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে এটি।

এই মুহূর্তে শঙ্কর পরিচালিত কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। অন্যদিকে রনবীর সিং শুটিং করছেন রোহিত শেঠী পরিচালিত ‘সার্কাস’ সিনেমায় আর তার অভিনীত ‘৮৩’ এবং ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য যে, পরিচালক শঙ্কর ‘পদ্মাবত’ সিনেমায় রনবীর সিং এর অভিনয়ের প্রশংসা করে টুইট করেছিলেন। এরপর রনবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন দক্ষিনী সিনেমার এই আলোচিত নির্মাতা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রোবট ২’ প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি পেয়েছিলো। আর রাম চরনের সাথে তার সিনেমাটিও হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো পড়ুনঃ
রাম চরনকে নিয়ে শংকরের প্যান ইন্ডিয়া সিনেমা
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ