চলতি বছরে মুক্তি পাচ্ছেনা শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’?

শাহরুখ খানের কামব্যাক সিনেমা

দুই বছরের বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা, তাই ইতিমধ্যে আলোচনায় শাহরুখ-দীপিকা জুটির সিনেমা ‘পাঠান’। ভারতের অংশের শুটিং শেষে এই মুহূর্তে সিনেমাটির শুটিং চলছে দুবাইয়ে। সম্প্রতি সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাটির বেশ কিছু ভিডিও অনলাইন ভাইরাল হয়েছে। শুটিং চলাকালীন মোবাইলে ধারণকৃত এই ভিডিওতে ইঙ্গিত পাওয়া যাচ্ছে দুর্দান্ত সব স্ট্যান্ট আর একশনের আভাস।

- Advertisement -

করোনা মহামারীর পর নতুন পরিস্থিতিতে সব আসনে দর্শক নিয়ে সিনেমা প্রদর্শনের অনুমতির প্রেক্ষিতে বলিউডে শুরু হচ্ছে সিনেমা মুক্তির আয়োজন। মাঝারি থেকে বড় বাজেট – সব সিনেমার নির্মাতারা তাদের সিনেমা মুক্তির চিন্তা ভাবনা শুরু করেছেন ইতিমধ্যে। এরই ধারাবহিকতায় আজ (১৭ই ফেব্রুয়ারি) যশরাজ ঘোষনা করেছে তাদের প্রতিষ্ঠানের ৫ই সিনেমার মুক্তির তারিখ। সিনেমাগুলো হলো সন্দীপ ওর পিংকি ফারার (১৯শে মার্চ), বান্টি ওর বাবলি ২ (২৩শে এপ্রিল), শমসেরা (২৫শে জুন), জয়েসভাই জোয়ার্দার (২৭শে আগষ্ট) এবং পৃথ্বীরাজ (৫ নভেন্বর – দিওয়ালী)।

এরমধ্যে রনবীর কাপুর অভিনীত ‘শমসেরা’ এবং অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমাদুটি বিগ বাজেটে নির্মিত। সিনেমাদুটি ঘোষনার পর থেকেই দর্শকদের প্রত্যাশার শীর্ষে। সিনেমাগুলো মুক্তির আনুষ্ঠানিক ঘোষনার পরে চলতি বছরে মুক্তি নিয়ে অনিশ্চয়তা দেখা গেছে এই প্রযোজনা প্রতিষ্ঠানের অন্য আলোচিত সিনেমা শাহরুখ-দীপিকা জুটির ‘পাঠান’ এর।

- Advertisement -

ধারনা করা হচ্ছিলো আসছে দিওয়ালীতে মুক্তি পেতে পারে এই সিনেমা। কিন্তু দিওয়ালীতে ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তির ঘোষনায় সে সম্ভাবনা আর থাকছে না। আর নভেম্বরের দিওয়ালীর পর বড় সিনেমা মুক্তির আর কোন উপযুক্ত তারিখ আপাতত নেই, কারন এই বছরের ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে আমির খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এদিকে নতুন গুঞ্জন অনুযায়ী আগামী বছরের প্রথম ভাগে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমা।

উল্লেখ্য যে, সিনেমাটিতে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন ‘রো’ এজেন্টের চরিত্রে অভিনয় করবেন আর জন আব্রাহামকে সিনেমার প্রধান ভিলেন হিসেবে দেখা যাবে। শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, গৌতম রোড়ে এবং সাঝি চৌধুরী। আর অতিথি চরিত্রে অভিনয় করবেন বলিউডের ভাইজান সালমান খান। সিনেমাটিতে তাকে ‘টাইগার’ চরিত্রে দেখা যাবে। শোনা যাচ্ছে ‘পাঠান’ সিনেমার ক্লাইমেক্স দৃশ্যে থাকছেন সালমান খান।

- Advertisement -

আরো পড়ুনঃ
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত
দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন ‘টাইগার’ সালমান খান
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং ভিডিও ভাইরাল: শীগ্রই যোগ দিচ্ছেন জন! [ভিডিও]

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ