যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত

যশরাজ ফিল্মস

কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল আটকে থাকা সিনেমাগুলো মুক্তির তারিখ শীগ্রই ঘোষনা করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠন যশরাজ ফিল্মস। আজ (১৭ই ফেব্রুয়ারি) আনুষ্ঠানিক ঘোষনার মাধ্যমে জানা গেলো চলতি বছরে মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমার চূড়ান্ত মুক্তির তারিখ।

করোনা মহামারীর পর নতুন পরিস্থিতিতে সব আসনে দর্শক নিয়ে সিনেমা প্রদর্শনের অনুমতির প্রেক্ষিতে বলিউডে শুরু হচ্ছে সিনেমা মুক্তির আয়োজন। মাঝারি থেকে বড় বাজেট – সব সিনেমার নির্মাতারা তাদের সিনেমা মুক্তির চিন্তা ভাবনা শুরু করেছেন ইতিমধ্যে। আগামী ২রা এপ্রিল রোহিত শেঠী পরিচালিত অক্ষয় কুমারের ‘সূরিযবংশী’ সিনেমা দিয়েই শুরু হতে যাচ্ছে এই মহড়া।

- Advertisement -

এদিকে করোনার কারনে মুক্তি আটকে আছে বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমার মুক্তি। ওটিটি প্লাটফর্মে মুক্তির প্রস্তাব থাকলেও সিনেমাগুলো প্রেক্ষাগৃহেই মুক্তি দিতে চাচ্ছেন আদিত্য চোপড়া। এরই ধারাবাহিকতায় যশরাজ ঘোষনা করেছে তাদের প্রতিষ্ঠানের ৫ই সিনেমার মুক্তির তারিখ। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সিনেমাগুলো মুক্তির তারিখ নিম্নরুপ:

সন্দীপ ওর পিংকি ফারার – ১৯শে মার্চ
বান্টি ওর বাবলি ২ – ২৩শে এপ্রিল
শমসেরা – ২৫শে জুন
জয়েসভাই জোয়ার্দার – ২৭শে আগষ্ট
পৃথ্বীরাজ – ৫ নভেন্বর (দিওয়ালী)

- Advertisement -

এই ঘোষনার মাধ্যমে আসছে দিওয়ালীতে বক্স অফিসে মুখোমুখি হওয়া নিশ্চিত করলেন দুই তারকা শহীদ কাপুর (জার্সি) এবং অক্ষয় কুমার (পৃথ্বীরাজ)। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে সিনেমাগুলো মুক্তির ঘোষনায় বলিউড সিনেমা প্রেমীদের মাঝে দেখা গেছে উত্তেজনা। তবে, ঘোষিত এই সিনেমাগুলোর মধ্যে পাওয়া যায়নি শাহরুখ খান অভিনীত আলোচিত সিনেমা ‘পাঠান’। ধারনা করা হচ্ছিল আসছে দিওয়ালীতে মুক্তির পেতে পারে এই সিনেমা। তবে দিওয়ালীতে পৃথিবীরাজের মুক্তির আনুষ্ঠানিক ঘোষনায় আপাতত ‘পাঠান’ সিনেমা মুক্তি জন্য নতুন ঘোষনার অপেক্ষায় থাকতে হচ্ছে।

উল্লেখ্য যে, দিবাকর ব্যানার্জি পরিচালিত ‘সন্দীপ ওর পিংকি ফারার’ সিনেমাটিতে অভিনয় করেছেন অর্জুন কাপুর এবং পরিনীতি চোপড়া আর ‘বান্টি ওর বাবলি ২’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান, রানী মুখার্জি, সিদ্ধার্ত চতুর্বেদী এবং নবাগত সারভারী। বিগ বাজেটের ‘শমসেরা’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন রনবীর কাপুর। করণ মলোত্রা পরিচালিত সিনেমাটির আরো দুইটি চরিত্রে অভিনয় করেছেন বানী কাপুর এবংহ সঞ্জয় দত্ত।

অন্যদিকে ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন রনভীর সিং, শালিনী পান্ডে, রোমান ইরানি এবং রত্না পাঠক শাহ। আর অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পৃথ্বীরাজ’ পরিচালনা করেছেন ড. চন্দ্রপ্রকাশ দৃবেধি। এতে অক্ষয় কুমারের সাথে আরো অভিনয় করেছেন নবাগত মুন্সি চিল্লার, সঞ্জয় দত্ত এবং সোনু সোদ।

আরো পড়ুনঃ
যশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিঃ আসছে নতুন সব সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা
দিওয়ালিতে আসছে ‘পাঠান’: জুলাই থেকে শুরু ইয়াশ রাজ ফিল্মসের সিনেমার মুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ