‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজি থেকে ইউনিভার্স নির্মানের পরিকল্পনায় অয়ন মুখার্জি

'ব্রহ্মাস্ত্র' ট্রিলজি

‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজি সিনেমার মাধ্যমে ইউনিভার্স নির্মানের পরিকল্পনা করছেন নির্মাতা অয়ন মুখার্জি। দ্বিতীয় পর্বে দেখা যাবে দেবকে আর তারপর তৃতীয় পর্বে সব প্রধান চরিত্রগুলো থাকবে একসাথে।

রনবীর কাপুর এবং আলিয়া ভাটকে নিয়ে অয়ন মুখার্জির নির্মিতব্য সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ শুরু থেকেই আলোচনায়। সিনেমাটির অন্য প্রধান তারকা দক্ষিনী সুপারষ্টার নাগার্জুন ইতিমধ্যে সিনেমাটির শুটিং শেষ করেছেন। নিজের টুইটারে খবরটি জানিয়েছেন তিনি নিজেই।

আগেই জানা ছিল সিনেমাটি মোট তিন পর্বে নির্মিত যাচ্ছে। আর এর প্রথম পর্বের চিত্রায়ন এখন মুম্বাইয়ে চলছে বলে জানা গেছে। এদিকে নতুন খবর অনুযায়ী সিনেমাটির দ্বিতীয় পর্ব একটি আলাদা ইউনিভার্সের মত করে নির্মান করতে যাচ্ছেন পরিচালক অয়ন মুখার্জি। দেব নাম নতুন একটি চরিত্র দেখা যাবে এই পর্বে আর ইতিমধ্যে এর জন্য তারকা নির্বাচনের কাজ শুরু করেছেন তিনি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর প্রতিবেদন অনুযায়ী লোকডাউনের সময়েই সিনেমাটির দ্বিতীয় পর্বের চিত্রনাট্য শেষ করেছেন নির্মাতা অয়ন মুখার্জি। আর কোন ধরনের সময় না নিয়ে সিনেমাটির শুটিং শুরুও পরিকল্পনা করছে তার টিম।

জানা গেছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রথম পর্বে শিবার চরিত্রের গল্প থাকছে। আর দ্বিতীয় পর্বে নতুন চরিত্র দেবকে দর্শকদের সামনে নিয়ে আসা হবে আর এই চরিত্রে বলিউডের প্রথম সারির একজন অভিনেতাকে দেখা যাবে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ইতিমধ্যে দেব চরিত্রের জন্য প্রথম সারির কয়েকজন অভিনেতার কথা চিন্তা করছে ‘ব্রহ্মাস্ত্র’ টিম।

- Advertisement -

দেবের পাশাপাশি শিবা এবং ইশাও থাকছে দ্বিতীয় পর্বে। আগের পর্বের দুই চরিত্র থাকলেও দ্বিতীয় পর্বের চিত্রনাট্য দেবকে কেন্দ্র করেই রচনা করা হয়েছে। সবশেষে প্রথম দুই পর্বের প্রধান চরিত্রগুলো একসাথে হবে সিনেমাটির তৃতীয় পর্বে। যদি এক্ষেত্রে অয়ন মুখার্জি সফল হন, তাহলে এই চরিত্রগুলো দিয়ে আলাদা সিনেমা নির্মান সম্ভব বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

পৃথিবীর সবচেয়ে শক্তিশালী অস্ত্র ব্রহ্মাস্ত্র এর দখল নিয়ে শিবা এবং দেবের মধ্যকার লড়াইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই ট্রিলজি। প্রথম পর্বে শিবা চরিত্রে অভিনয় করছেন রনবীর কাপুর এবং ঈশা চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। এছাড়াও সিনেমাটির আরো দুইটি চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন এবং মৌনী রায়।

আরো পড়ুনঃ
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা যেগুলো আপনি মিস করবেন না!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ