‘নাগিন’ সিনেমা শুরুর খবর জানালেন শ্রদ্ধা কাপুর

'নাগিন' সিনেমা

‘নাগিন’ সিনেমা শুরুর কথা নিশ্চিত করলেন শ্রদ্ধা কাপুর। নিখিল ত্রিবেদি প্রযোজিত তিন পর্বের এই ‘নাগিন ট্রিলজি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর।

ঘোষনার পর থেকেই আলোচনায় নিখিল ত্রিবেদি প্রযোজিত সিনেমা ‘নাগিন ট্রিলজি’ যেখানে নাগিন চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। বিশাল বাজেটে নির্মিতব্য সিনেমাটির ব্যাপারে নতুন খবর জানালেন এই অভিনেত্রী। বলিউড লাইফের সাথে আলাপকালে তিনি জানিয়েছেন খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং।

- Advertisement -

সিনেমাটি ঘোষনার পর ভক্তদের কাছ থেকে পাওয়া ভালোবাসার জন্য তাদের ধন্যবাদ জানান এই তারকা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাকে এটি স্বীকার করতে হবে যে, ঘোষনার পর সিনেমাটি সবার ভালোবাসায় সিক্ত হয়েছে। আর এটা সিনেমাটি নিয়ে আমাদের মধ্যে একধরনের প্রত্যাশার চাপ সৃষ্টি করেছে। খুব শীগ্রই সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। শুটিং শুরু প্রস্তুতির কাজ চলছে তবে এখনই নির্দিষ্ট কোন তারিখ বলতে পারছি না।

সিনেমাটি প্রসঙ্গে এরআগে প্রযোজক নিখিল ত্রিবেদী বলেছিলেন যে ভারতীয় মিথলোজি এবং আধুনিক সময়ের সুপারহিরো ধারনার সংমিশ্রনে তৈরী হবে নাগিন ট্রিলজি। এ প্রসঙ্গে শ্রদ্ধা কাপুর বলেন, ‘আমার মনে হয় নিখিল স্যার যেটুকু বলেছেন আমার এখানেই থাকা উচিত। আমি এ প্রসঙ্গে বেশী কিছু বলতে চাই না, কারন আমার মনে হয় কিছু বলার জন্য এই সময়টা জোতার্থ নয়।’

- Advertisement -

'নাগিন' সিনেমা

এদিকে শ্রদ্ধা কপূর এই মুহূর্তে অভিনয় করছেন লাভ রঞ্জনের নতুন সিনেমায়। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন রনবীর কাপুর। সিনেমাটিতে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি রনবীর কাপুরের ব্যাপক প্রশংসা করেন। রনবীর কাপুরকে একজন অসাধারন অভিনেতা উল্লেখ করে তিনি বলেন, ‘রনবীর সম্পর্কে যা শুনেছিলাম কাজ করতে গিয়ে সেরকমই পেয়েছি। একজন অসাধারন অভিনেতা তিনি।’

- Advertisement -

উল্লেখ্য যে, শ্রদ্ধার আগেও নাগিন চরিত্রে বেশ কয়েক জন বলিউড অভিনেত্রী অভিনয় করেছেন। এরমধ্যে কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর নাগিন সিনেমাটি বলিউডের অন্যতম সফল সিনেমাগুলোর একটি।

আরো পড়ুনঃ
বলিউড বক্স অফিস ২০২১: মুখোমুখি বড় তারকাদের বড় বাজেটের সিনেমা
স্পোর্টস ভিত্তিক বলিউড সিনেমাঃ নির্মিতব্য ১০টি স্পোর্টস ভিত্তিক সিনেমার বিস্তারিত
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা যেগুলো আপনি মিস করবেন না!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ