সুরিয়াবংশী মুক্তি: মাল্টিপ্লেক্সে মুক্তি পাচ্ছেনা অক্ষয়ের এই সিনেমা

সুরিয়াবংশী মুক্তি

কিছুদিন আগেই জানা গিয়েছিলো আগামী ২রা এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে রোহিত শেঠী পরিচালিত অক্ষয় কুমার অভিনীত আলোচিত সিনেমা ‘সুরিয়াবংশী’। জানা গিয়েছিলো মুক্তির জন্য ইতিমধ্যে প্রদর্শকদের সাথে দেনদরবার শুরু করেছেন নির্মাতারা। এবার জানা গেলো সিনেমাটির মুক্তি সংক্রান্ত মতুন খবর।

- Advertisement -

বলিউড ভিত্তিক অনলাইন সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, মাল্টিপ্লেক্সে মুক্তি পাচ্ছেনা অক্ষয় কুমারের আলোচিত এই সিনেমা। বলিউডের সিনেমা মুক্তির স্বাভাবিক ধারার বাইরে গিয়ে সিনেমাটি মুক্তির চিন্তা করছেন নির্মাতারা। জাতীয় মাল্টিপ্লেক্সগুলোতে মুক্তি না দিয়ে শুধুমাত্র সিঙ্গেল স্ক্রিন এবং ছোট মাল্টিপ্লেক্সে মুক্তির সিদ্বান্ত নিয়েছে নির্মাতারা।

উক্ত প্রতিবেদন অনুযায়ী মহামারীর পর প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শন শুরুর সুবিধা নিতে প্রথম বড় সিনেমা হিসেবে মুক্তি পাচ্ছে ‘সুরিয়াবংশী’। তবে শেষ পর্যন্ত মাল্টিপ্লেক্স ব্যাড দিয়েই সিনেমাটি মুক্তির সিদ্বান্ত নিতে পারেন এর নির্মাতারা। যদি তাই হয়, তাহলে পিভিআর, কার্নিভাল, ইনক্স এবং অন্যান্য বড় মাল্টিপ্লেক্স দর্শকরা প্রেক্ষাগৃহে দেখতে পাবেন না সিনেমাটি।

- Advertisement -

তবে ‘সুরিয়াবংশী’ নির্মাতাদের এই সিদ্বান্তের কারনে দুই পক্ষ ক্ষতিগ্রস্ত হবেন বলে মনে করছেন বলিউড বিশেষজ্ঞরা। তাদের মতে, জাতীয় মাল্টিপ্লেক্স ব্যাদ দিয়ে মুক্তি সিনেমাটির সম্ভাব্য আয়ে যেমন প্রভাব ফেলবে তেমনি প্রেক্ষাগৃহ মালিকদেরও ক্ষতির সম্মুক্ষীন হতে হবে।

‘সুরিয়াবংশী’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফ, জাভেদ জাফরী এবং সিকান্দার খের। নির্মাতা রোহিত শেঠীর ‘কোপ ইউনিভার্স’ এর অংশ হিসেবে মুক্তি পাবে ‘সুরিয়াবংশী’। আর সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে রোহিত শেঠীর অন্য দুই পুলিশ চরিত্র সিঙ্গাম (অজয় দেবগন) এবং সিম্বা (রনবীর সিং)।

উল্লেখ্য যে, ‘সুরিয়াবংসী’ সিনেমার ক্লাইমেক্স থেকেই শুরু হবে অজয়ের ‘সিঙ্গাম ৩’ এর কাহিনী। ‘সুরিয়াবংসী’ সিনেমায় অক্ষয়কে দেখা যাবে মুম্বাইয়ে একটি সন্ত্রাসী হামলা ঠেকাতে লড়াই করে যাচ্ছে সুরিয়াবংসী। আর এই লড়াই যেখানে শেষ হবে সেখান থেকেই শুরু হবে সিঙ্গামের নতুন মিশন। ‘সিঙ্গাম ৩’ তে অক্ষয় কুমারকেও অতিথি চরিত্রে দেখা যাবে। এর আগের ‘সিম্বা’তে রনবীর সিংকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন সিঙ্গাম।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহ মালিকদের সাথে ‘সুরিয়াবংশী’ নির্মাতাদের দেন দরবার শুরু! পড়ুন বিস্তারিত
অবশেষে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’: শীগ্রই আনুষ্ঠানিক ঘোষনা
বলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাবে যে সিনেমাগুলো
সুরিয়াবংসী’র শেষ থেকে শুরু হবে সিঙ্গামের নতুন মিশন! এবার যুক্ত হচ্ছেন জ্যাকি শ্রফ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ