জানা গেলো ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার মুক্তির তারিখ

'এক ভিলেন রিটার্নস'

একতা কাপুরের প্রযোজনায় ‘এক ভিলেন’ সিনেমার সিক্যুয়েল ‘এক ভিলেন রিটার্নস’ মুক্তি পাবে আগামী বছরের শুরুতে। সম্প্রতি সিনেমাটির মুক্তির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন এর নির্মাতারা। পরিচালনা করছেন মোহিত সুরি।

২০১৪ সালের ব্যবসা সফল সিনেমা ‘এক ভিলেন’ সিনেমার সিক্যুয়েল তৈরী করতে যাচ্ছেন নির্মাতা মোহিত সুরি। ‘এক ভিলেন রিটার্নস’ নামের এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম, অর্জুন কাপুর, তারা সুতারিয়া এবং দিশা পাটনি। নতুন ঘোষনা অনুযায়ী ২০২২ সালের ১১ই ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

‘এক ভিলেন রিটার্নস’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে ভূষণ কুমারের টিসিরিজ এবং একতা কাপুরের বালাজি টেলিফিল্মস। সিনেমাটি সম্পর্কে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে নির্মাতা মোহিত সুরি বলেন, ‘এক ভিলেন আমার নিজের অত্যন্ত প্রিয় একটি সিনেমা। সিনেমাটি মুক্তির পর যে ভালোবাসা আমি পেয়েছি তা অসাধারন। আমি নিশ্চিত যে, এক ভিলেন রিটার্নস সিনেমায় ভালোবাসা আরো গভীর হবে। সিনেমাটি প্রসঙ্গে এর বেশি কিছু আমি বলতে চাইনা।’

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘এই সিনেমায় মেয়েরাও ভিলেনের চরিত্রে অভিনয় করছেন। আমি এবং একটা ভিলেনদের একটা সিরিজ নির্মানের চেষ্টা করছি। এই ভিলেনরা বিভিন্ন ধরনের চরিত্র থেকে আসবে এবং একজন আরেকজনের সাথে সংযুক্ত থাকবে।’

পরিচালক মোহিত সুরি এর আগে হাফ গার্লফ্রেন্ড, আশিকী ২, মার্ডার ২, জেহের এবং কলিযুগ এর মত সিনেমা নির্মান করেছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মালাং’ গত বছর কোরনা মহামারীর আগে মুক্তি পিয়েছিলো। সিনেমাটিতে অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, দিশা পাটনি, অনিল কাপুর এবং কুনাল খেমু। অর্জুন কাপুর এবং দিশা পাটনি এরআগে সুরির সিনেমায় অভিনয় করলেও জন আব্রাহামকে প্রথমবারের দেখা যাবে আলোচিত এই পরিচালকের সিনেমায়।

- Advertisement -

এদিকে এক ভিলেন সিনেমার এই সিক্যুয়েল ছাড়াও এই মুহূর্তে জন আব্রাহাম শুরু করেছেন ‘এট্যাক’ সিনেমার কাজ। এরপর তিনি শুরু করবেন শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ সিনেমার শুটিং। আর ‘সত্যেমে জোয়েত ২’ এবং ‘মুম্বাই সাগা’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

অন্যদিকে অর্জুন কাপুর অভিনীত ‘সন্দীপ ওর পিংকি’ এবং ‘ভুত পুলিশ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আর দিশা পাটনিকে দেখা যাবে আগামী ঈদে মুক্তি প্রতীক্ষিত সালমান খান অভিনীত ‘রাধে’ সিনেমায়।

আরো পড়ুনঃ
বলিউড ২০২১: চলতি বছর বলিউডের মুক্তি প্রতীক্ষিত সিক্যুয়েল
‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম
দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন ‘টাইগার’ সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ