জানা গেলো বিজয়-অনন্যা জুটির ‘লাইগার’ সিনেমার মুক্তির তারিখ

বিজয়-অনন্যা জুটির 'লাইগার'

প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে বিজয়-অনন্যা জুটির ‘লাইগার’। একশন নির্ভর সিনেমাটি আগামী সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

কিছুদিন আগেই নির্মাতা-প্রযোজক করণ জোহর ঘোষনা করেছিলেন ধৰ্ম প্রোডাকশনের প্যান ইন্ডিয়া সিনেমা ‘লাইগার’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন বিজয় দেভেরাকোন্ডা এবং অনন্যা পান্ডে। এবার জানা গেলো সিনেমাটির মুক্তির তারিখ। ঘোষনা অনুযায়ী বহুল প্রতীক্ষিত বিজয়-অনন্যা জুটির ‘লাইগার’ সিনেমাটি আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

নতুন পোষ্টার প্রকাশের মাধ্যমে করণ জোহর জানিয়েছেন সিনেমাটির মুক্তির তারিখ। জানা গেছে হিন্দি, তেলুগু, তামিল, কন্নড় এবং মালায়লাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। মুক্তির তারিখ নিয়ে টুইটারে এমনটাই জানিয়েছেন সিনেমাটির অন্যতম প্রযোজক করণ জোহর।

- Advertisement -

আলোচিত এই সিনেয়ামটির চিত্রনাট্য পরিচালনা করেছেন বিষ্ণু সরমা। পুরী’র ইদ্দরমায়াইলাথো সহ বেশ কয়েকটি ছবিতে নিজের কাজ দিয়ে আলোচনায় আসা কেচা থাকছেন সিনেমাটির স্টান্ট মাস্টার হিসেবে। ইতিমধ্যে চিত্রায়ন শুরু করছেন বিজয় এবং অনন্যা।

বিজয় এবং অনন্যা ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করছেন রামায়া কৃষ্ণনান, রোনিত রায়, বিষু রেড্ডী, আলী, মাকার্ন্ড দেশ পান্ডে এবং গেটাপ শ্রীনু। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন পুরি জগন্নাথ, চার্মে কর, কারণ জোহর এবং অপূর্ব মেহতা।

- Advertisement -

আরো পড়ুনঃ
[ব্রেকিং] আর হচ্ছে না করণ জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’!
করণ জোহরের নতুন সিনেমাঃ আবার জুটি হচ্ছেন রনবীর সিং এবং আলিয়া ভাট
বলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাবে যে সিনেমাগুলো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ