রামায়ণ থ্রিডি: দীপিকার বিপরীতে রাম চরিত্রে মহেশ বাবু!

রামায়ণ থ্রিডি

বিগত কয়েকদিন থেকেই মধু মন্টেনার রামায়ণ থ্রিডি সিনেমা নিয়ে সিনা যাচ্ছে বিভিন্ন ধরনের আলোচনা। ৩০০ কোটি বাজেটে নির্মিতব্য সিনেমাটিতে সীতা চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যে দীপিকার অভিনয়ের খবর পাওয়া গিয়েছিলো। এরপর শোনা গিয়েছিলো দীপিকার বিপরীতে অভিনয় করছেন হৃত্বিক রোশন। কিন্তু পরে জানা গেছে হৃত্বিক রোশন সিনেমাটিতে রাবন চরিত্রে অভিনয় করছেন।

- Advertisement -

এরপর শোনা গিয়েছিলো সীতা দীপিকার বিপরীতে অভিনয় করবেন প্রাবাস, কিন্তু ইতিমধ্যে প্রবাসকে নিয়ে পরিচালক ওম রাউত ঘোষনা করেন নতুন সিনেমা ‘আদিপুরুষ’। সিনেমাটিতে প্রবাস অভিনয় করছেন রাম চরিত্রে, সীতা চরিত্রে কৃতি শেনন এবং রাবন চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান। সেই প্রেক্ষিতে প্রযোজক মধু মন্টেনা তার সিনেমায় রাম চরিত্রের জন্য নতুন তারকা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে সর্বশেষ খবর অনুযায়ী দীপিকার বিপরীতে রাম চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী সিনেমার সুপারষ্টার মহেশ বাবু। বলিউড ভিত্তিক অনলাইন সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী রাম চরিত্রের জন্য মহেশ বাবুকে প্রস্তাব করেছেন ‘রামায়ন থ্রিডি’ নির্মাতারা। সিনেমাটির চিত্রনাট্য মহেশ বাবুর পছন্দ হলেও এখন পর্যন্ত সিদ্বান্ত দেননি এই তারকা।

- Advertisement -

এর আগে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে সিনেমাটির সীতা চরিত্রে অভিনয়ের কথা নিশ্চিত করেছিলেন দীপিকা পাডুকোন। নতুন বছরের পরিকল্পনা প্রসঙ্গে দীপিকা বলেন, ‘খুব শীগ্রই আমি শকুন বাত্রা’র সম্পর্ক নিয়ে গল্পের সিনেমার কাজ শুরু করছি। এরকম সিনেমা ভারতে এটাই প্রথম হতে যাচ্ছে। এরপর আছে শাহরুখ খানের বিপরীতে একশন সিনেমা ‘পাঠান’, তারপর নাগ অশ্বিন পরিচালিত প্রবাসের বিপরীতে সিনেমা। এরপর আছে এনি হ্যাথওয়ে অভিনীত ‘দ্যা ইন্টার্ন’ এর রিমেক। আর তারপর আছে রামায়ন যেখানে আমি দ্রোপদীর চরিত্রে অভিনয় করছি।’

উল্লেখ্য যে, বিশাল বাজেটের সিনেমা ‘রামায়ণ থ্রিডি’ পরিচালনা করছেন ‘দাঙ্গাল’ এবং ‘ছিচরে’ খ্যাত নির্মাতা নিতেশ তিওয়ারি। সিনেমাটিতে দীপিকা পাডুকোন এবং মহেশ বাবুর পাশাপাশি হৃত্বিক রোশনও অভিনয় করছেন। সিনেমাটিতে তাকে ভিলেনের চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা যেগুলো আপনি মিস করবেন না!
একজন সাধারন মেয়ের চেয়ে বেশি কিছু আমি নিজেকে ভাবতে চাইনা: দীপিকা পাডুকোন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ