‘সিম্বা’ এরপর ‘সার্কাস’: আগামী ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি

'সিম্বা' এরপর 'সার্কাস'

‘সিম্বা’ এরপর ‘সার্কাস’ – ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিম্বা’ সিনেমার পথে হাটছে রনবীর সিং অভিনীত নতুন সিনেমা ‘সার্কাস’। নতুন বছরকে সামনে রেখে ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে রোহিত শেঠী পরিচালিত বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিম্বা’ সিনেমার পর আলোচিত নির্মাতা রোহিত শেঠী রনবীর সিং কে নির্মান করছেন নতুন সিনেমা ‘সার্কাস’। কমেডি নির্ভর এই সিনেমাটির নাম ‘সার্কাস’ আর এতে রনবীর সিং দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। জানা গেছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ ইরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি।

বর্তমানে মুম্বাইয়ে ‘সার্কাস’ সিনেমাটির শুটিং চলছে এবং আগামী মার্চের মধ্যে শেষ হবে এর শুটিং। এরপর শুরু হবে সিনেমার পোষ্ট প্রোডাকশনের কাজ। ষাটের দশকের প্রেক্ষাপটে নির্মিতব্য সিনেয়ামটির সম্পূর্ন চিত্রায়ন করে হয়েছে স্টুডিওতে। মুম্বাইয়ের পাশাপাশি সিনেমাটির আলাদা দুইটি দল গোয়া ও ওটিতে কিছু দৃশ্য ও গানের শুটিং করবে বলেও জানানো হয়েছে। পোষ্ট প্রোডাকশনে বেশ লম্বা সময় লাগবে বলেও জানা গেছে।

- Advertisement -

এদিকে সম্প্রতি জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। নতুন বছরের ছুটিকে কাজে লাগাতে ৩১শে ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে প্রতীক্ষিত এই সিনেমা।

এদিকে ডিসেম্বরে ক্রিসমাস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে আমির খান অভিনীত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। সে হিসেবে সিনেমাটি মুক্তির এক সপ্তাহ পরেই মুক্তি পাবে রোহিত-রনবীর জুটির নতুন সিনেমা ‘সার্কাস’। এর আগে ২০১৮ সালে শাহরুখ খান অভিনীত ‘জিরো’ সিনেমার এক সপ্তাহ পর মুক্তি পেয়েছিল রোহিত শেঠী পরিচালিত রনবীর সিং অভিনীত ‘সিম্বা’।

- Advertisement -

গত নভেম্বরে শুরু হওয়া এই সিনেমার অধিকাংশ কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। রনবীর সিং ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে, বরুণ শর্মা, জনি লিভার, সিদ্ধার্থ যাদব এবং সঞ্জয় মিশ্র।

অন্যদিকে, এপ্রিলের ২ তারিখে মুক্তি প্রতীক্ষিত রোহিত শেঠী পরিচালিত ‘সুরিয়াবংশী’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে রনবীর সিংকে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। আর ‘সার্কাস’ ছাড়াও চলতি বছরে রনবীর সিং অভিনীত ‘৮৩’ এবং ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমা দুটি মুক্তি পাবে। ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের উপর ভিত্তি করে নির্মিত ‘৮৩’ সিনেমাটি পরিচালনা করেছেন কবির খান। আর ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমাটি প্রযোজনা করেছে ইয়াশ রাজ ফিল্মস।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহ মালিকদের সাথে ‘সুরিয়াবংশী’ নির্মাতাদের দেন দরবার শুরু! পড়ুন বিস্তারিত
অবশেষে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’: শীগ্রই আনুষ্ঠানিক ঘোষনা
রোহিত শেঠী’র ‘সার্কাস’ সিনেমার জন্য মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন রনবীর সিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ