সোমবার, মে ১৭, ২০২১

গানপথ: আবারো জুটি হচ্ছেন টাইগার শ্রফ এবং কৃতি শেনন

গানপথ

মহামারীর মধ্যেই ঘোষনা করা হয়েছিলো টাইগার শ্রফকে নিয়ে নতুন একশন সিনেমা গানপথ। বিকাশ বাহল পরিচালিত এই সিনেমাটির নতুন কোন খবর পাওয়া যাচ্ছিল না। অবশেষে জানা গেলো কে হচ্ছেন টাইগার শ্রফের একশন থ্রীলার গানপথ যাত্রার সহযাত্রী!

‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে একসাথে বলিউডে অভিষেক করেছিলেন টাইগার শ্রফ এবং কৃতি শেনন। এরপর আর একসাথে দেখা যায়নি তাদের। অবশেষে আবারো জুটি হয়ে পর্দায় আসছেন এই দুই তারকা। ধারনা করা হচ্ছিল ‘হিরোপান্তি ২’ সিনেমার মাধ্যেম আবারো দেখা যাবে কেউ জুটিকে। এবার আনুষ্ঠানিকভাবে জানা গেলো ‘হিরোপান্তি ২’ নয় একশন সিনেমা ‘গানপথ’ এ টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করছেন কৃতি শেনন।

গতকাল (৯ই ফেব্রুয়ারি) টাইগার শ্রফ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘গানপথ’ সিনেমার প্রধান নারী চরিত্রের একটি মোশন পোষ্টার প্রকাশ করে এর অভিনেত্রীর নাম জানতে চেয়েছিলেন ভক্তদের কাছে। সেই অনুমানে অনেক অভিনেত্রীর নাম উঠে এসেছে যার মধ্যে আছে কৃতি শেনন, ইলেনা দি’ক্রুজ, নোরা ফাতেহি এবং সারা আলী খান। তবে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী, কৃতি শেননই অভিনয় করতে যাচ্ছেন এই সিনেমায়।

- Advertisement -

তবে নিশ্চিত করে জনাতে খুব বেশী অপেক্ষা করতে হয়নি বলিউড সিনেমাপ্রেমীদের। গতকালের পর আজ (১০ই ফেব্রুয়ারি) আরো একটি মোশন পোষ্টারের মাধ্যমে সিনেমাটিতে নিজের নায়িকার আনুষ্ঠানিক ঘোষনা দিলেন এই তারকা। একশন নির্ভর এই সিনেমায় কৃতি শেননকেই দেখা যাবে টাইগারের বিপরীতে।

- Advertisement -

প্রকাশিত মোশন পোষ্টারে ভরপুর একশনের ইঙ্গিত পাওয়া গেছে। আর এরকম একশন নির্ভর চরিত্রে কৃতি শেননকে এই প্রথমবারের মত দেখা যাবে। মোট দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা, যেখানে গানপথ চরিত্রে টাইগারের উত্থান এবং পতনের গল্প দেখানো হবে। জানা গেছে মুম্বাইয়ের আন্ডারগ্রাউন্ড বক্সিং এবং এমএমএ এর প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ এই মুহূর্তে চলছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এছাড়াও এই চরিত্রে অভিনয়ের জন্য টাইগার শ্রফের অনুশীলন ইতিমধ্যে শুরু হয়েছে। এখন পর্যন্ত টাইগার শ্রফ ছাড়া সিনেমাটির অন্য পাত্রপাত্রীদের ব্যাপারে কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। তবে খুব শীগ্রই আনুষ্ঠানিক ঘোষনার মাধ্যমে সিনেমাটির চিত্রায়ন শুরু হবে বলেও জানা গেছে।

বিকাশ বাহল পরিচালিত এই অ্যাকশন থ্রিলার সিনেমাটি প্রযোজনা করছেন ভাসু ভগ্নি, বাহল, দীপশিখা দেশমুখ, এবং জ্যাক্কি ভগনাণী। দুই পর্বের প্রথম পর্বটি ২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo