টাইগার ৩: আগামী মার্চ থেকে ইস্তাম্বুলে শুরু হচ্ছে শুটিং!

টাইগার ৩

আরব আমিরাত নয় আগামী মার্চ থেকে ইস্তাম্বুলে শুরু হতে যাচ্ছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমার শুটিং। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বটি পরিচালনা করছেন মানিষ শর্মা।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভারত’ সিনেমার পর আরো একবার একসাথে অভিনয় করতে যাচ্ছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী আগামী মার্চ থেকে শুরু হচ্ছে এই জুটির ‘টাইগার ৩’ সিনেমার কাজ। আরব আমিরাতে শুরু কথা শোনা গেলেও সর্বশেষ খবর অনুযায়ী ইস্তাম্বুলে শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং।

‘রাধে’ সিনেমার শুটিং শেষে সালমান খান এখন ব্যস্ত আছেন মহেশ মাঞ্জেরেকার পরিচালিত ‘অন্তিম’ সিনেমার শুটিং নিয়ে। জানা গেছে আগামী ফেব্রুয়ারির মধ্যে শেষ হবে সিনেমাটির চিত্রায়ন। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী এরপরই সালমান খান শুরু করতে যাচ্ছেন ইয়াশ রাজ ফিল্মসের ‘টাইগার ৩’।

- Advertisement -

অন্যদিকে এই মূহুর্তে ক্যাটরিনা কাইফ তার পরবর্তী ছবি ‘ফোন বুথ’ এর কাজে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটির শুটিং শেষ করেই ইস্তাম্বুলে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং এ অংশ নিবেন ক্যাটরিনা কাইফ। বলিউড ভিত্তিক অনলাইন পত্রিকা বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, ২০২০ সালের ডিসেম্বরেই শুরু হয়েছে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ এবং শুটিং প্রস্তুতি।

‘টাইগার’ ফ্যাঞ্চাইজির তৃতীয় এই সিনেমাটি পরিচালনা করবেন মানিষ শর্মা। আর আগের পর্বগুলোর মত এই পর্বেও সালমান খানকে দেখা যাবে রো এজেন্ট অবিনাশ সিং রাঠোর চরিত্রে। একশন নির্ভর সিনেমাটির বেশিরভাগ অংশের শুটিং মধ্যপ্রাচ্যের দেশগুলোতে হবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘টাইগার’ সিরিজের সিনেমাটির আগের দুই পর্ব ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যা’ মুক্তি পেয়েছে যথাক্রমে ২০১২ এবং ২০১৭ সালে। আর আগের পর্বগুলো পরিচালনা করেছিলেন কবির খান এবং আমি আব্বাস জাফর।

আরো পড়ুনঃ
কবে শুরু হচ্ছে সালমান খানের ‘টাইগার ৩’? জেনে নিন বিস্তারিত
শুরু হচ্ছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার ৩’: পড়ুন বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ