দিওয়ালিতে আসছে ‘পাঠান’: জুলাই থেকে শুরু ইয়াশ রাজ ফিল্মসের সিনেমার মুক্তি

দিওয়ালিতে আসছে 'পাঠান'

ইয়াশ রাজ ফিল্মসের আটকে থাকা সিনেমাগুলোর মুক্তি আগামী জুলাই থেকে শুরু হচ্ছে। মোট সাতটি সিনেমা ধারাবাহিকভাবে মুক্তি দিবে এই প্রযোজনা প্রতিষ্ঠান। আর আগামী দিওয়ালিতে আসছে ‘পাঠান’।

করোনা মহামারীর পর নতুন পরিস্থিতিতে সব আসনে দর্শক নিয়ে সিনেমা প্রদর্শনের অনুমতির প্রেক্ষিতে বলিউডে শুরু হচ্ছে সিনেমা মুক্তির আয়োজন। মাঝারি থেকে বড় বাজেট – সব সিনেমার নির্মাতারা তাদের সিনেমা মুক্তির চিন্তা ভাবনা শুরু করেছেন ইতিমধ্যে। আগামী ২রা এপ্রিল রোহিত শেঠী পরিচালিত অক্ষয় কুমারের ‘সূরিযবংশী’ সিনেমা দিয়েই শুরু হতে যাচ্ছে এই মহড়া।

এদিকে করোনার কারনে মুক্তি আটকে আছে বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মসের বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমার মুক্তি। ওটিটি প্লাটফর্মে মুক্তির প্রস্তাব থাকলেও সিনেমাগুলো প্রেক্ষাগৃহেই মুক্তি দিতে চাচ্ছেন আদিত্য চোপড়া। জানা গেছে সিনেমাগুলোর প্রেক্ষাগৃহে মুক্তির লক্ষ্যে ইতিমধ্যে উপযুক্ত দিন তারিখ খোঁজার কাজ শুরু করেছে এই প্রতিষ্ঠানটি।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী ইয়াশ রাজ ফিল্মস তাদের নির্মিতব্য সিনেমা ‘পাঠান’ আগামী দিওয়ালিতে মুক্তির জন্য চিন্তা করছেন। সিদ্বার্ত আনন্দ পরিচালিত সিনেমাটি ইতিমধ্যে প্রত্যাশিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

ইয়াশ রাজ ফিল্মসের মোট সাতটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে আছে অর্জুন কাপুর এবং পরিনিত চোপড়া অভিনীত ‘সন্দ্বীপ ওর পিংকি ফারার’, যা ২০২০ সালের মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল। এছাড়াও মুক্তির জন্য প্রস্তুত ‘বান্টি ওর বাবলি ২’ এবং জয়েসভাই জোয়ার্দার’। সিনেমা দুটি চলতি বছরে মুক্তি পাবে। ইয়াশ রাজ ফিল্মসের পরিকল্পনা অনুযায়ী আগামী জুলাই থেকে শুরু হচ্ছে সিনরমাগুলোর মুক্তি।

- Advertisement -

বড় বাজেটের সিনরমাগুলোর মধ্যে ‘পাঠান’ ছাড়াও রয়েছে ‘পৃথিবীরাজ চৌহান’ এবং ‘শমসেরা’। পৃথিবীরাজ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। সাথে আছেন সঞ্জয় দত্ত, মুন্সি চিল্লার এবং সোনু সোদ। অন্যদিকে ‘শমসেরা’ সিনেমাটিতে অভিনয় করেছেন রনবীর কাপুর, সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর।

আরো পড়ুনঃ
বলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাবে যে সিনেমাগুলো
দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন ‘টাইগার’ সালমান খান
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং ভিডিও ভাইরাল: শীগ্রই যোগ দিচ্ছেন জন! [ভিডিও]
কবে শুরু হচ্ছে শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমা? জেনে নিন বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ