রাজামৌলী এবং বনি কাপুরের মাঝে মধ্যস্থতার চেষ্টায় অজয়: সমাধানের আশা ক্ষীণ!

মধ্যস্থতার চেষ্টায় অজয় দেবগন

রাজামৌলী এবং বনি কাপুরের মাঝে মধ্যস্থতার চেষ্টা করছেন অজয় দেবগন। একই সময়ের অজয় দেবগন অভিনীত এস এস রাজামৌলী পরিচালিত ‘আর আর আর’ এবং বনি কাপুর প্রযোজিত ‘ময়দান’ মুক্তির প্রেক্ষিতে শুরু হয়েছে এই জটিলতা।

করোনা মহামারীর পর ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সবকিছু। শুরু হয়েছে প্রেক্ষাগৃহে সিনেমার প্রদর্শনী। প্রত্যাশিত দিনে নিজেদের সিনেমা মুক্তির জন্য নির্মাতারা শুরু করেছেন তোড়জোড়। এরই ধারাবাহিকতায় সম্প্রতি এস এস রাজামৌলী পরিচালিত তেলুগু সিনেমা ‘আর আর আর’ এর মুক্তির তারিখ ঘোষনা করছেন এর নির্মাতারা। আগামী ১৩ই অক্টবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমা।

এদিকে ৬ মাস আগেই ১৫ অক্টোবর অজয় দেবগন অভিনীত সিনেমা ‘ময়দান’ এর মুক্তির তারিখ ঘোষনা করেছিলেন এর নির্মাতারা। একই দিনে বড় বাজেটের দুইটি সিনেমার মুক্তিকে কেন্দ্র করে দেখা গেছে নির্মাতাদের মধ্যে মনমালিন্য। আগে ঘোষনার পরও একই দিনে ‘আর আর আর’ সিনেমার মুক্তির সিদ্ধান্তকে অনৈতিক বলে উল্লেখ করেছেন ‘ময়দান’ সিনেমার প্রযোজক বনি কাপুর।

- Advertisement -

এদিকে বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী এসএস রাজামৌলী এবং বনি কাপুরের মাঝে মধ্যস্থতার চেষ্টা করছেন অজয় দেবগন। উল্লেখ্য যে, একই সময়ে মুক্তি প্রতীক্ষিত দুইটি সিনেমাতেই অভিনয় করছেন অজয় দেবগন। তবে জানা গেছে নিজের অবস্থান থেকে সরে আসার ব্যাপারে এই দুই নির্মাতার কেউই রাজি হননি এখন পর্যন্ত।

প্রকাশিত প্রতিবেদ থেকে জানা গেছে, বনি কাপুর মনে করছেন যেহেতু তিনি ছয় মাস আগেই মুক্তি ঘোষনা দিয়েছেন সেহেতু, তার স্বীদ্ধান্তে তিনি অটল থাকবেন। অন্যদিকে রাজামৌলী মনে করছেন ‘আর আর আর’ এবং ‘ময়দান’ সিনেমা দুটি পুরোপুরি ভিন্ন ধরনের সিনেমা, তাই একই সময়ে মুক্তিতে কোন সমস্যা অনুভব করছেন না তিনি। এছাড়া, সিনেমা দুইটিতে অজয়ের চরিত্রও দুই রকম।

- Advertisement -

‘ময়দান’ ছবিতে ভারতীয় ফুটবল কোচ সাইয়েদ আব্দুল রহিমের চরিত্রে দেখা যাবে তাকে। অমিত রবীন্দ্রনাথ শর্মা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন প্রিয়ামনি, গজরাজ রাও এবং বোমান ইরানি প্রমুখ।

অন্যদিকে, ‘আর আর আর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে। অন্যদিকে আলিয়া ভাট অভিনয় করেছেন সীতার চরিত্রে।

আরো পড়ুনঃ
‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনাঃ ‘ময়দান’ প্রযোজকের ক্ষোভ প্রকাশ
জানা গেলো রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’ সিনেমার মুক্তির তারিখ
‘আর আর আর’ সিনেমার ক্লাইমেক্সের চিত্রায়ন শুরু করলেন পরিচালক রাজামৌলী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ