অবশেষে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’: শীগ্রই আনুষ্ঠানিক ঘোষনা

Sooryavanshi of Akshay Kumar

Sooryavanshi of Akshay Kumar

করোনার কারনে একবছর পিছিয়ে অবশেষে আগামী ২রা এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সুরিয়াবংশী’।

মহামারী পরবর্তী প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতি দিলেও মাত্র ৫০% আসনে দর্শক সমাগমের কারনে বলিউড নির্মাতারা সিনেমা মুক্তি দিচ্ছিলেন না। তবে সম্প্রতি সম্পুর্ন আসন নিয়ে সিনেমা প্রদর্শনের অনুমতির পর বড় বাজেটের সিনেমা মুক্তির প্রস্তুতি শুরু হয়েছে বলিউডে। এরই ধারাবাহিকতায় সবার প্রথমে শোনা যাচ্ছে রোহিত শেঠী পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘সুরিয়াবংশী’ এর মুক্তির গুঞ্জন।

বলিউড ভিত্তিক অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী আগামী ২রা এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত আলোচিত এই সিনেমা। যদিও এখন পর্যন্ত নির্মাতাদের পক্ষ্য থেকে কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি তবে জানা গেছে এই তারিখেই মুক্তি পাচ্ছে ‘সুরিয়াবংশী’। উক্ত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি মুক্তির জন্য ইতিমধ্যেই আলোচনা শুরু করেছেন নির্মাতারা।

সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে সিনেমাটি মুক্তির আনুষ্ঠানিক ঘোষনার জন্য বড় ধরনের অনুষ্ঠান পরিকল্পনা করছেন এর প্রযোজক। সবকিছু ঠিক থাকলে মহামারী পরবর্তী সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে ‘সুরিয়াবংশী’। আগামী সপ্তাহেই সিনেমাটি মুক্তির আনুষ্ঠানিক ঘোষনা আসতে পারে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফ, জাভেদ জাফরী এবং সিকান্দার খের। নির্মাতা রোহিত শেঠীর ‘কোপ ইউনিভার্স’ এর অংশ হিসেবে মুক্তি পাবে ‘সুরিয়াবংশী’। আর সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে রোহিত শেঠীর অন্য দুই পুলিশ চরিত্র সিঙ্গাম (অজয় দেবগন) এবং সিম্বা (রনবীর সিং)।

By নিউজ ডেস্ক

Related Posts