দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন ‘টাইগার’ সালমান খান

Salman to Join UAE Schedule of Pathan

সম্প্রতি মাহেশ মাঞ্জরেকার পরিচালিত ‘অন্তিম’ সিনেমার চিত্রায়ন শেষ করেছেন বলিউড সুপারষ্টার সালমান খান। এবার খুব শীগ্রই দুবাইয়ে উড়াল দিবেন এই তারকা। জানা গেছে দুবাইয়ে সালমান খান সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার চিত্রায়নে অংশ নিবেন। আর সাথে থাকবেন সিনেমাটির প্রধান তিন তারকা শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। এরপরই শুরু করবেন ‘টাইগার ৩’ সিনেমার কাজ।

- Advertisement -

বলিউড ভিত্তিক বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘পাঠান’ সিনেমায় তিনি অন্য তিন তারকার সাথে একটি একশন দৃশ্যে অভিনয় করবেন। জানা গেছে সি দৃশ্যে তার অন্তর্ভুক্তির জন্য দুর্দান্ত ছক এঁকেছেন এর নির্মাতারা। আর এই দৃশ্যে তাকে ‘টাইগার’ চরিত্রেই দেখা যাবে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী এই একশন দৃশ্যের চিত্রায়ন করা হবে দুবাইয়ের বিখ্যাত বুর্জ খলিফা হোটেলে।

শুটিং এর তারিখ নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। তবে গুঞ্জন অনুযায়ী আগামী ১৫ই ফেব্রুয়ারির দিকে হতে পারে এই শুটিং। আরো জানা গেছে সিনেমাটির বেশিরভাগ একশন দৃশ্য চিত্রায়িত হবে দুবাইয়ে। মোট ৫০ দিনের শুটিং এ ইতিমধ্যে দুবাইয়ে অবস্থান করছেন শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন। আর খুব শীগ্রই এতে যোগ দিবেন জন আব্রাহাম।

- Advertisement -

সালমান খানের পাশাপাশি সিনেমাটিতে অতিথি হিসেবে দেখা যেতে পারে হৃত্বিক রোশনকেও। এই সিনেমার মাধ্যমে যশরাজ ফিল্মের তিন স্পাই টাইগার, কবির এবং পাঠানকে একসাথে পর্দায় দেখা জিতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য যে, ‘পাঠান’ সিনেমার ব্যাপারে এর প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। তবে ধারনা করা হচ্ছে চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে এই সিনেমা। আদিত্য চোপড়া আসছে গান্ধী জয়ন্তী বা দিওয়ালিতে সিনেমাটি মুক্তি চিন্তা করছেন বলে শোনা যাচ্ছে।

আরো পড়ুনঃ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং ভিডিও ভাইরাল: শীগ্রই যোগ দিচ্ছেন জন! [ভিডিও]

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ