[ব্রেকিং] আর হচ্ছে না করণ জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’!

সিনেমা 'তাকত'

২০১৮ সালে বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহর ঘোষনা করেছিলেন তার উচ্চভিলাষী সিনেমা ‘তাকত’ এর নির্মান। তারকাবহুল এই সিনেমাটি নির্মানের ঘোষনার পর থেকেই ছিল সবার আগ্রহের শীর্ষে। সিনেমাটিতে অভিনয় করার কথা ছিল বলিউডের প্রথম সারির ৭ জন অভিনেতা-অভিনেত্রীর। কিন্তু সম্প্রতি জানা গেলো আর হচ্ছে না সিনেমাটি। শুরু আগেই সিনেমাটির নির্মান বাতিল করে দিলেন এই নির্মাতা।

- Advertisement -

বলিউড ভিত্তিক অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী পারিপার্শ্বিক বিষয় বিবেচনায় প্রকল্পটি বাতিল করে দিচ্ছেন করণ জোহর। উক্ত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটির আনুমানিক নির্মান ব্যয় ধরা হয়েছিলো ২৫০-৩০০ কোটি রুপি। কিন্তু করোনার কারনে অন্য শোন্ প্রযোজকদের মত করণ জোহরকেও গুনতে হয়েছে আর্থিক ক্ষতি। এই মুহূর্তে এত বিশাল বাজেটের সিনেমা নির্মানকে ঝুঁকিপূর্ণ মনে করছে এর প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশন।

এছাড়াও একই প্রযোজনা প্রতিষ্ঠানের বড় বাজেটের সিনেমা ‘ব্রম্মাস্ত্র’ নির্মানাধীন রয়েছে। এছাড়া সম্প্রতি ‘লাইগার’ নাম নতুন একটি বড় বাজেটের সিএনমার ঘোষনা দিয়েছেন করণ জোহর। বড় বাজেটের এই দুই সিনেমার পাশাপাশি নির্মানাধীন রয়েছে ‘শেরশাহ’, ‘দস্তানা ২’, ‘যুগ যুগ জিও’ এবং শকুন বাত্রার নতুন সিনেমা। এর সাথে ‘তাকত’ কে যুক্ত করাটাকে যৌক্তিক মনে করছেন না এই প্রযোজক-পরিচালক।

- Advertisement -

আরো জানা গেছে, ‘তাকত’ সিনেমাটির জন্য ধর্ম প্রোডাকশনের সাথে ফক্স ষ্টার ষ্টুডিও এর চুক্তি ছিল। কিন্তু কিছুদিন আগে এই স্টুডিওটি ভারতে তাদের ব্যবসা গুটিয়ে নেয়ার সিনেমাটি নিয়ে নতুন করে শুরু হয় অনিশ্চয়তা। করণ জোহর অন্য ষ্টুডিও এর সাথে সিনেমাটি নিয়ে আলোচনা করলেও শেষ পর্যন্ত ফলপ্রসূ কোন উপসংহার পাওয়া যায়নি বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

উল্লেখ্য যে, করণ জোহর পরিচালিত সিনেমাটিতে যাদের অভিনয় করার কথা ছিল তারা হলেন – রনবীর সিং, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, অনিল কাপুর, জানভি কাপুর, ভিকি কৌশল এবং ভূমিকা পেডনেকার। করণ জোহর পরিচালিত সর্বশেষ সিনেমা ছিল ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘এ দিল হ্যা মুশকিল’।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
২০২১ সালে মুক্তি প্রতীক্ষিত বলিউডের ৫ টি স্পাই থ্রীলার
২০২১ সালে মুক্তি প্রতীক্ষিত বলিউডের ৫ টি স্পাই থ্রীলার
বলিউড বক্স অফিস ২০২১: মুখোমুখি বড় তারকাদের বড় বাজেটের সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ