নতুন অভিনেতাকে নিয়ে শুরু হচ্ছে বানসালীর ‘ইনশাল্লাহ’!

বানসালীর 'ইনশাল্লাহ'!

সালমান খান এবং আলিয়া ভাটকে নিয়ে আলোচিত নির্মাতা সঞ্জয় লীলা বানসালী ঘোষনা দিয়েছিলেন তার নতুন সিনেমা ‘ইনশাল্লাহ’। আলিয়া ভাটের অংশগ্রহনে একটি গানের শুটিং করেছিলেন তিনি। কিন্তু হঠাৎ করে সালমান খান সিনেমাটি থেকে সরে যাওয়ার পর সিনেমাটি বাতিলের আনুষ্ঠানিক ঘোষনা দেয়া হয়েছিল তার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে। এরপর তিনি আলিয়া ভাটকে নিয়ে শুরু করেন ‘গাঙ্গুবাঈ কাটোয়ারী’ সিনেমার কাজ।

- Advertisement -

এবার ‘ইনশাল্লাহ’ সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী ‘ইনশাল্লাহ’ সিনেমাটিকে নিয়ে নতুন করে চিন্তা শুরু করেছেন আলোচিত এই নির্মাতা। রোম্যান্টিক গল্পের এই সিনেমাটি বানসালী আলিয়া ভাটকে নিয়েই নির্মান করতে চাচ্ছেন। সেক্ষেত্রে আলিয়া ভাটের বিপরীতে সালমান খানের জায়গায় দেখা যাবে নতুন কোন অভিনেতাকে।

জানা গেছে, গল্পের প্রয়োজনে সিনেমার অভিনেতার বয়স ৫০ এর কাছাকাছি হওয়াটা জরুরি। পাশাপাশি এই অভিনেতা অবশ্যই বড় তারকার মধ্যে থেকে হতে হবে। এই দুই বিবেচনায় সিনেমাটির জন্য এই মুহূর্তে সবচেয়ে বানসালীর সম্ভাব্য পছন্দ হতে পারেন বলিউড বাদশা শাহরুখ খান।

- Advertisement -

উল্লেখ্য যে, শাহরুখ খান এবং আলিয়া ভাট এর আগে গৌরী সিন্দে পরিচালিত ‘ডিয়ার জিন্দেগী’ সিনেমায় একসাথে অভিনয় করেছেন। যদিও সিনেমাটিতে তারা সরাসরি নায়ক নায়িকা হিসেবে অভিনয় করেননি। সবকিছু ঠিক থাকলে হয়ত এবার পর্দায় দেখা যাবে দুই প্রজন্মের দুই তারকার রোমান্স!

আরো পড়ুনঃ
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!
শাহরুখ খানের সিনেমা দিয়ে প্রযোজক হলেন আলিয়া ভাট
প্রকাশ্যে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’: জানা গেলো মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ