শুক্রবার, জুন ২৫, ২০২১

শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং ভিডিও ভাইরাল: শীগ্রই যোগ দিচ্ছেন জন! [ভিডিও]

Shahrukh Khan in Pathan

দুই বছরের বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা, তাই ইতিমধ্যে আলোচনায় শাহরুখ-দীপিকা জুটির সিনেমা ‘পাঠান’। ভারতের অংশের শুটিং শেষে এই মুহূর্তে সিনেমাটির শুটিং চলছে দুবাইয়ে। সম্প্রতি সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাটির বেশ কিছু ভিডিও অনলাইন ভাইরাল হয়েছে। শুটিং চলাকালীন মোবাইলে ধারণকৃত এই ভিডিওতে ইঙ্গিত পাওয়া যাচ্ছে দুর্দান্ত সব স্ট্যান্ট আর একশনের আভাস।

- Advertisement -

চলন্ত গাড়ির উপরে মারামারি আর হলিউড ধাঁচের স্ট্যান্ট দেখা গেছে এইসব লিকড ভিডিওতে। আরেকটি ভিডিওতে সিনেমাটির ক্রু সদস্যরা নিরাপত্তার জন্য বেল্ট বাঁধতে দেখা গেছে। এদিকে জানা গেছে খুব শীগ্রই শুটিং এ অংশ নিতে যাচ্ছেন সিনেমাটির অন্যতম প্রধান তারকা জন আব্রাহাম।

 

View this post on Instagram

 

A post shared by Abdul Rafay Arbish (@raw.fay)

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, দুবাইয়ের বিখ্যাত বুর্জ-খলিফা হোটেলে একটি একশন দৃশ্যে মুখোমুখি হবেন শাহরুখ খান এবং জন আব্রাহাম। বুর্জ-খলিফা হোটেল থেকে শুরু করে দুবাইয়ের রাস্তায় একজন আরেকজনকে ধাওয়া পাল্টা ধাওয়া করবেন সময়ের জনপ্রিয় এই দুই তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Anwar Malik (@anwaraliusmani46)

- Advertisement -

উল্লেখ্য যে, সিনেমাটিতে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন ‘রো’ এজেন্টের চরিত্রে অভিনয় করবেন আর জন আব্রাহামকে সিনেমার প্রধান ভিলেন হিসেবে দেখা যাবে। শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, গৌতম রোড়ে এবং সাঝি চৌধুরী। খুব শীঘ্রই আনুষ্টানিক ঘোষনা আসতে পারে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমার।

আরো পড়ুনঃ দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন ‘টাইগার’ সালমান খান

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ