করণ জোহরের নতুন সিনেমা: আবার জুটি হচ্ছেন রনবীর সিং এবং আলিয়া ভাট

করণ জোহরের নতুন সিনেমা

‘গাল্লি বয়’ সিনেমার বিশাল সাফল্যের পর আরো একবার পর্দায় জুটি হচ্ছেন রনবীর সিং এবং আলিয়া ভাট। বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী ধৰ্ম প্রোডাকশনের নতুন একটি রোম্যান্টিক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই দুই তারকা। আর সিনেমাটি পরিচালনা করবেন করণ জোহর।

- Advertisement -

করণ জোহর পরিচালিত সর্বশেষ সিনেমা ছিল ‘এ দিল হ্যা মুশকিল’ যাতে অভিনয় করেছিলেন রণবীর কাপুর, আনুশকা শর্মা এবং ঐশ্বরিয়া রায় বচ্চন। এরপর নেটফ্লিক্সের দুটি সিনেমা ‘লাষ্ট স্টোরিজ’ এবং ‘গোস্ট স্টোরিজ’ একটা অংশের পরিচালনা করেছিলেন। এবার বড় পর্দার জন্য নির্মান করতে যাচ্ছেন এই সিনেমা।

সবকিছু ঠিক থাকলে করণ জোহরের সিনেমায় প্রথমবারের মত দেখা যাবে রনবীর সিংকে। এদিকে বলিউডে আলিয়া ভাটের যাত্রা শুরু হয়েছিল ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ সিনেমার মাধ্যমে। তবে নতুন সিনেমাটির বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

- Advertisement -

অন্যদিকে রনবীর সিং এবং আলিয়া ভাট জুটি হয়ে করণ জোহরের ‘তাকত’ সিনেমায় অভিনয় করার কথা ছিল। অনেক আগেই সিনেমাটির ঘোষনা দিয়েছিলেন আলোচিত এই নির্মাতা। কিন্তু অবস্থা দৃষ্টে মনে হচ্ছে সিনেমাটি আপাতত হচ্ছেনা। রনবীর সিং এবং আলিয়া ভাট ছাড়াও করণ জোহরের ‘তাকত’ সিনেমায় অনিল কাপুর, কারিনা কাপুর খান, ভিকি কোশাল, ভূমি পেডনেকার এবং জানভি কাপুরের অভিনয় করার কথা রয়েছে।

আরো পড়ুনঃ
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
২০২১ সালে মুক্তি প্রতীক্ষিত বলিউডের ৫ টি স্পাই থ্রীলার
স্পোর্টস ভিত্তিক বলিউড সিনেমাঃ নির্মিতব্য ১০টি স্পোর্টস ভিত্তিক সিনেমার বিস্তারিত
বলিউড বক্স অফিস ২০২১: মুখোমুখি বড় তারকাদের বড় বাজেটের সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ