কবে শুরু হচ্ছে সালমান খানের ‘টাইগার ৩’? জেনে নিন বিস্তারিত

টানা শুটিং এর নীতিতে আছেন বলিউড সুপারষ্টার সালমান খান। ‘রাধে’ সিনেমার শুটিং শেষে সালমান খান এখন ব্যস্ত আছেন মহেশ মাঞ্জেরেকার পরিচালিত ‘অন্তিম’ সিনেমার শুটিং নিয়ে। জানা গেছে আগামী ফেব্রুয়ারির মধ্যে শেষ হবে সিনেমাটির চিত্রায়ন। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী এরপরই শুরু হচ্ছে ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে সালমান খানের ‘টাইগার ৩’।

- Advertisement -

মিডডে’র প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ফেব্রুয়ারির পরে মুম্বাইয়ে ‘টাইগার ৩’ সিনেমার চিত্রায়নে অংশ নিবেন সালমান খান। এরপর বাকি অংশের শুটিং এর জন্য ক্যাটরিনা কাইফ সহ পুরো ইউনিট যাবে মধ্যপ্রাচ্য। সিনেমাটির শুটিং এর জন্য একটানা শিডিউল দিয়েছেন এই তারকা।

‘টাইগার’ ফ্যাঞ্চাইজির তৃতীয় এই সিনেমাটি পরিচালনা করবেন মানিষ শর্মা। আর আগের পর্বগুলোর মত এই পর্বেও সালমান খানকে দেখা যাবে রো এজেন্ট অবিনাশ সিং রাঠোর চরিত্রে। একশন নির্ভর সিনেমাটির বেশিরভাগ অংশের শুটিং আরব আমিরাত এবং এর আশেপাশের দেশগুলোতে হবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

‘টাইগার’ সিরিজের সিনেমাটির আগের দুই পর্ব ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যা’ মুক্তি পেয়েছে যথাক্রমে ২০১২ এবং ২০১৭ সালে। আর আগের পর্বগুলো পরিচালনা করেছিলেন কবির খান এবং আমি আব্বাস জাফর।

এদিকে সালমান খানের ‘রাধে’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ঈদে। আর ‘অন্তিম’ এবং ‘টাইগার ৩’ এরপর সালমান খান অভিনয় করবেন সাজিদ নাদিওয়ালা পরিচালিত ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমাতে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ