এবার ‘শুভ মঙ্গল সাবধান’ পরিচালকের সিনেমায় আমির খান

সিনেমায় আমির খান

নিজের বন্ধু-পরিচালক আমিন হাজির অভিষিক্ত সিনেমার একটি গানের শুটিং নিয়ে ব্যস্ত আছেন বলিউডের পারফেকশনিস্ট আমির খান। ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং ছোট বিরতি দিয়ে এই গানের শুটিং এ অংশ নিতে ৪ দিনের জয়পুর ট্রিপে আছেন এই তারকা। জানা গেছে ইতিমধ্যে নিজের পরবর্তী সিনেমা নিয়ে আলোচনা শুরু করেছেন আমির খান।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং শেষ করে আমির খান শুরু করবেন গুলশান কুমারের জীবনী নিয়ে সিনেমা ‘মোগল’। এই সময়ের মধ্যে তিনি ‘শুভ মঙ্গল সাবধান’ খ্যাত পরিচালক আর এস প্রসন্ন পরিচালিত নতুন সিনেমার ব্যাপারে আলোচনা শুরু করেছেন। সিনেমাটি স্পোর্স্টস ভিত্তিক গল্পের উপর ভিত্তি করে নির্মিত হবে সিনেমাটি।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি নিয়ে আমির খান এবং আর এস প্রসন্ন ইতিমধ্যে ৫/৬ বার আলোচনা করেছেন। আর সিনেমাটি আইডিয়া আমির খানের পছন্দ হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সিনেমাটির অন্যান্য বিস্তারিত এবং আনুষ্ঠানিক ঘোষনা এখনও পাওয়া যায়নি।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি আগামী ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে। আর এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। হলিউডের কালজয়ী সিনেমা ‘ফরেষ্ট গাম্প’ এর রিমেক এই সিনেমাটি পরিচালনা করেছেন অদ্ভিত চন্দন।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
বলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাবে যে সিনেমাগুলো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ