রোহিত শেঠী’র ‘সার্কাস’ সিনেমায় মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন রনবীর সিং

রোহিত শেঠী'র 'সার্কাস'

২০১৮ সালের ব্লকবাষ্টার ‘সিম্বা’ সিনেমার পর রনবীর সিংকে নিয়ে নতুন সিনেমা নির্মান করছেন রোহিত শেঠী। কমেডি নির্ভর এই সিনেমাটির নাম ‘সার্কাস’ আর এতে রনবীর সিং দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। জানা গেছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ‘দ্যা কমেডি অফ ইরোর’ এর উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি।

- Advertisement -

এদিকে জানা গেছে সিনেমাটির জন্য মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন রনবীর সিং। সর্বশেষ কয়েকটি সিনেমার ব্যবসায়িক সফলতার পর নিজের পারিশ্রমিক বৃদ্ধি করেছেন এই তারকা। বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী ‘সার্কাস’ সিনেমার জন্য ৫০ কোটি রুপি নিচ্ছেন রনবীর সিং।

রনবীর সিংয়ের সাম্প্রতিক সিনেমাগুলোর বক্স অফিস বিবেচনায় তাকে এই মুহূর্তের অন্যতম নির্ভরযোগ্য তারকা হিসেবে বিবেচনা করছেন বলিউড বিশেষজ্ঞরা। অন্যদিকে নিজের অভিনীত সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তির ব্যাপারে সবসময়ই উচ্ছসিত থাকেন।

- Advertisement -

বর্তমানে মুম্বাইয়ে ‘সার্কাস’ সিনেমাটির শুটিং চলছে এবং আগামী মার্চের মধ্যে শেষ হবে এর শুটিং। এরপর শুরু হবে সিনেমার পোষ্ট প্রোডাকশনের কাজ। ষাটের দশকের প্রেক্ষাপটে নির্মিতব্য সিনেয়ামটির সম্পূর্ন চিত্রায়ন করে হয়েছে স্টুডিওতে। পোষ্ট প্রোডাকশনে বেশ লম্বা সময় লাগবে বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ
করণ জোহরের নতুন সিনেমাঃ আবার জুটি হচ্ছেন রনবীর সিং এবং আলিয়া ভাট
[ব্রেকিং] আর হচ্ছে না করণ জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’!
অবশেষে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’: শীগ্রই আনুষ্ঠানিক ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ