‘ফাইটার’ এরপর এবার প্রবাসকে নিয়ে সিদ্ধার্ত আনন্দের নতুন সিনেমা

সিদ্ধার্ত আনন্দের নতুন সিনেমা

‘ওয়ার’ সিনেমার বিশাল সাফল্যের পর বলিউডের প্রযোজকদের কাছে প্রত্যাশিত নাম সিদ্ধার্ত আনন্দ। বর্তমানে তিনি ব্যস্ত আছেন শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’ এর চিত্রায়নে। এদিকে কিছুদিন আগেই ঘোষনা দিয়েছেন হৃত্বিক রোশনকে নিয়ে নতুন সিনেমা ‘ফাইটার’। এই সিনেমাতে প্রথমবারের মত একসাথে দেখা যাবে হৃত্বিক-দীপিকা জুটিকে।

- Advertisement -

এদিকে শোনা যাচ্ছে ইতিমধ্যে নতুন সিনেমার প্রস্তুতি শুরু করেছেন আলোচিত এই নির্মাতা। বলিউডের সংবাদ মাধ্যম পিংকভ্যালী’র প্রতিবেদন অনুযায়ী ‘বাহুবলী’ খ্যাত প্রবাসকে নিয়ে একটি প্যান ইন্ডিয়া সিনেমা করতে যাচ্ছেন সিদ্ধার্ত আনন্দ। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রবাসের সাথে ইতিমধ্যে বেশ কয়েকবার আলোচনা করেছেন এই নির্মাতা।

সবকিছু ঠিকঠাক থাকলে ‘ফাইটার’ সিনেমার মুক্তির পর ২০২২ এর ডিসেম্বরে শুরু হবে সিনেমাটির শুটিং আর মুক্তি পাবে ২০২৩ সালে। এই সময়ের মধ্যে প্রবেশ ‘সালার’, ‘আদিপুরুষ’ এবং নাগ অশ্বিনের সিনেমার শুটিং শেষ করবেন বলে ধারনা করা হচ্ছে। বর্তমানে প্রবাস ‘সালার’ সিনেমার শুটিংয়ে হায়দ্রাবাদে অবস্থান করছেন। আগামী ২রা ফেব্রুয়ারি ‘আদিপুরুষ’ এর মহরত উপলক্ষে মুম্বাই আসছেন বলে জানা গেছে।

- Advertisement -

উল্লেখ্য যে, সিদ্ধার্ত আনন্দ হৃত্বিক অভিনীত ‘ফাইটার’ সিনেমার মাধ্যমে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘মারফ্লিক্স’ শুরু করতে যাচ্ছেন। এছাড়া কয়েকটি ষ্টুডিও এর সাথে অংশীদারিত্বও রয়েছে এই পরিচালকের। তার প্রযোজনা প্রতিষ্ঠান এবং ষ্টুডিওগুলোর মধ্যে তিন সিনেমার চুক্তি করতে যাচ্ছেন যার মধ্যে রয়েছে ‘ফাইটার’, রোহিত ধাওয়ান পরিচালিত টাইগার শ্রফের ‘রেম্বো’ রিমেক এবং প্রবাসের সাথে সম্ভাব্য সিনেমা।

আরো পড়ুনঃ
কত বাজেটে তৈরী হচ্ছে হৃত্বিক-দীপিকার ‘ফাইটার’? পড়ুন বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ