‘রেশমি রকেট’ শেষ: নতুন সিনেমার প্রস্তুতি শুরু করলেন তাপসী পান্নু

দক্ষিনী সিনেমার অভিনেত্রী তাপসী পান্নু বলিউডে ‘পিঙ্ক’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। নারীকেন্দ্রিক সিনেমার জন্য বলিউডের নির্মাতাদের অন্যতম পছন্দের নাম এখন তাপসী পান্নু। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘রেশমি রকেট’ সিনেমার চিত্রায়ন। ‘রেশমি রকেট’ শেষে এবার নতুন সিনেমার প্রস্তুতি শুরু করলেন তাপসী পান্নু – নেমে গেলেন ব্যাট হাতে।

- Advertisement -

গুজরাটের একজন এথলেটের জীবনের উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমা আর এর নাম ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু। এই চরিত্রের প্রস্তুতিতে তাপসীর ঘাম ঝাড়ানোর ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আকর্ষ খোরানা পরিচালিত সিনেয়ামটি চলতি বছরের দ্বিতীয় ভাগে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রস্তুতি শুরু করলেন তাপসী পান্নু

- Advertisement -

এদিকে ‘রেশমি রকেট’ এর কাজ শেষ হওয়ার পর তাপসী পান্নু এখন শুরু করেছেন তার নতুন সিনেমার প্রস্তুতি। জানা গেছে তার নতুন এই সিনেমাটিও একজন ক্রিকেটারের জীবনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে। মিতালি রাজের জীবনী নিয়ে নির্মিতব্য এই সিনেমার জন্য ক্রিকেটের প্রশিক্ষন শুরু করেছেন এই তারকা।

নিজের সোশ্যাল মিডিয়াতে পোষ্টের মাধ্যমে নিজের প্রস্তুতি শুরু ঘোষনা দিয়েছেন এই তারকা। ‘সাবাশ মিঠু’ নামের সিনেমাটি পরিচালনা করছেন ‘রাইস’ খ্যাত পরিচালক রাহুল ডুলাকিয়া। আর সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম ১৮ স্টুডিওস।

আরো পড়ুনঃ
রাজকুমার হিরানির সিনেমায় শাহরুখ খানের নায়িকা হচ্ছেন তাপসী পান্নু!
স্পোর্টস ভিত্তিক বলিউড সিনেমাঃ নির্মিতব্য ১০টি স্পোর্টস ভিত্তিক সিনেমার বিস্তারিত
বলিউড ২০২১: ৫টি শক্তিশালী নারীকেন্দ্রিক সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ