এবার বলিউডে রিমেক হচ্ছে রবি তেজার ‘ক্র্যাক’: বিবেচনায় শীর্ষ তিন অভিনেতা

সম্প্রতি মুক্তি পেয়েছে রবি তেজ এবং শ্রুতি হাসান অভিনীত তেলুগু সিনেমা ‘ক্র্যাক’। করোনার কারনে সীমিত আসন নিয়ে প্রেক্ষাগৃহে প্রদর্শীত বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছে রবি তেজার ‘ক্র্যাক’ সিনেমাটি। এবার শোনা যাচ্ছে সিনেমাটি বলিউডে পুনর্নির্মিত হতে যাচ্ছে। জানা গেছে বলিউডের একজন জনপ্রিয় পরিচালক সিনেমাটির হিন্দি সংস্করন নির্মানের উদ্যাগ নিয়েছেন।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটির হিন্দি সংস্করন নির্মানের আলোচনা ইতিমধ্যে শুরু করেছেন নির্মাতারা। হিন্দিতে পুণঃনির্মানের জন্য সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন এর নির্মাতা। সিনেমাটির হিন্দি সংস্করনের চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন থাকছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এছাড়া উক্ত প্রতিবেদন অনুযায়ী, বলিউড দর্শকদের জন্য উপযুক্ত একটি একশন সিনেমা হতে পারে ‘ক্র্যাক’। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের দ্বিতীয় ভাগে শুরু হতে পারে এর নির্মান। আর সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য নির্মাতারা বলিউডের তিনজন বড় তারকার সাথে কথা বলছেন। সম্ভাব্য এই তালিকায় আছেন সালমান খান, অজয় দেবগন এবং রনবীর সিং।

- Advertisement -

তেলুগু ‘ক্র্যাক’ সিনেমাটি পরিচালনা করেছিলেন গোপীচাঁদ মালিনেনি। মুক্তির পর ৫০ কোটি রুপির বেশী আয়ের মাধ্যমে ইতিমধ্যে বক্স অফিসে সুপার হিট হয়েছে রবি তেজার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত এই সিনেমা। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ভাড়ালাক্ষী শরৎকুমার, সামুত্থিরাকানি, পি রবি শংকর, সুধাকর কমাকুলা সহ আরো অনেকে। এদিকে শীঘ্রই রবি তেজা রামেশ ভার্মার ‘খিলাড়ী’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন।

আরো পড়ুনঃ
এবার পরিচালক হয়ে আসছেন মোহনলাল: মার্চে শুরু শুটিং
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা
কন্নড় সিনেমায় অভিনয় বিতর্কে মুখ খুললেন শ্রুতি হাসান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ