‘আরআরআর’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনাঃ ‘ময়দান’ প্রযোজকের ক্ষোভ প্রকাশ

'আরআরআর' সিনেমার

করোনা মহামারীর পর ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সবকিছু। শুরু হয়েছে প্রেক্ষাগৃহে সিনেমার প্রদর্শনী। প্রত্যাশিত দিনে নিজেদের সিনেমা মুক্তির জন্য নির্মাতারা শুরু করেছেন তোড়জোড়। এরই ধারাবাহিকতায় সম্প্রতি এস এস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনা করছেন এর নির্মাতারা। আগামী ১৩ই অক্টবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমা।

- Advertisement -

এদিকে ৬ মাস আগেই ১৫ অক্টোবর অজয় দেবগন অভিনীত সিনেমা ‘ময়দান’ এর মুক্তির তারিখ ঘোষনা করেছিলেন এর নির্মাতারা। একই দিনে বড় বাজেটের দুইটি সিনেমার মুক্তিকে কেন্দ্র করে শুরু হয়েছে নির্মাতাদের মধ্যে মনমালিন্য। আগে ঘোষনার পরও একই দিনে ‘আর আর আর’ সিনেমার মুক্তির সিদ্ধান্তকে অনৈতিক বলে উল্লেখ করেছেন ‘ময়দান’ সিনেমার প্রযোজক বনি কাপুর।

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অজয় আগে থেকেই ‘আরআরআর’ সিনেমার পরিচালক রাজামৌলিকে পরামর্শ দিয়েছিলেন, যাতে তিনি ‘আরআরআর’ এর মুক্তির জন্য প্রথমে বনি কাপুরের পরামর্শ করে নেন। কিন্তু অজয়ের কথা এড়িয়ে যান পরিচালক রাজামৌলি। ময়দানের প্রযোজক বনি কাপুরের সঙ্গে পরামর্শ ছাড়াই ‘আরআরআর’ এর মুক্তির দিন ঠিক করেন ১৩ অক্টোবর।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘আর আর আর’ এবং ‘ময়দান’ দুটি সিনেমাতেই অভিনয় করেছেন অজয় দেবগন। ‘ময়দান’ ছবিতে ভারতীয় ফুটবল কোচ সাইয়েদ আব্দুল রহিমের চরিত্রে দেখা যাবে তাকে। অমিত রবীন্দ্রনাথ শর্মা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন প্রিয়ামনি, গজরাজ রাও এবং বোমান ইরানি প্রমুখ।

অন্যদিকে, ‘আর আর আর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে। অন্যদিকে আলিয়া ভাট অভিনয় করেছেন সীতার চরিত্রে।

- Advertisement -

আরো পড়ুনঃ
আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েলঃ জানালেন বিজয়েন্দ্র প্রসাদ
করোনায় ওলটপালট সিনেমার মুক্তি: মুখোমুখি ‘কেজিএফ ২’ এবং ‘পুষ্পা’
প্যান ইন্ডিয়া তারকা নিয়ে দক্ষিন ভারতের ৮টি প্রতীক্ষিত সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ