আমির খানের সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন নাগা চৈতন্য

আমির খানের সিনেমা

বলিউডের অন্যতম প্রত্যাশিত সিনেমা আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের কালজয়ী সিনেমা ‘ফরেষ্ট গাম্প’ সিনেমার অফিসিয়াল রিমেক হতে যাচ্ছে ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটির একটি বিশেষ চরিত্রে তামিল তারকা বিজয় সেতুপতি অভিনয়ের কথা থাকলেও সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

- Advertisement -

এদিকে নতুন খবর অনুযায়ী বিজয় সেতুপতির চরিত্রে অভিনয় করছেন নাগা চৈতন্য। বলিউড ভিত্তিক প্রভাশালী সংবাদ মাধ্যম পিংকভ্যালির প্রতিবেদন অনুযায়ী আমির খান অভিনীত এই সিনেমাতে অভিনয়ের জন্য তেলুগু তারকা নাগা চৈতন্যকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা। সবকিছু ঠিকঠাক থাকলে, এই সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন নাগা চৈতন্য।

‘লাল সিং চাড্ডা’ সিনেমাতে আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর। এছাড়া সিনেমাটির আরো একটি চরিত্রে অভিনয় করছেন মনে সিং। গত অক্টবরে সিনেমাটিতে নিজের অংশের শুটিং কারিনা সম্পন্ন করেছেন বলে জানা গেছে। অন্যদিকে নাগা চৈতন্য বর্তমানে বিক্রম কুমারের ‘থ্যাংক ইউ’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন।

- Advertisement -

এছাড়া খুব শীগ্রই মুক্তি পেতে যাচ্ছে নাগা চৈতন্য অভিনীত সিনেমা ‘লাভ স্টোরী’। তেলুগু সিনেমার এই জনপ্রিয় তারকাকে ১০০% লাভ (২০১১), মানাম (২০১৪), প্রেমাম (২০১৬), মজিলি (২০১৯) এবং ভেনকি মামা (২০১৯) সিনেমাতে দেখা গেছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ