সোমবার, মে ১৭, ২০২১

ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’

কিছুদিন ধরে শোনা যাচ্ছিল করোনার কারনে চলমান অনিশ্চয়তার প্রেক্ষিতে ওটিটি’তে মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’ সিনেমার নির্মাতারা। এই সিদ্ধান্তের কারনে অক্ষয় কুমারের ভক্তদের মধ্যে দেখা গেছে অসন্তুষ্টি। তবে নতুন খবর হচ্ছে ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহেই মুক্তি পেতে যাচ্ছে প্রতীক্ষিত এই সিনেমা।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি নালিন পত্রিকার এই খবরকে পুরোপুরি গুজব বলে উড়িয়ে দিয়েছে নির্মাতাদের সাথে সংশ্লিষ্ট একটি সূত্র। নতুন প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী জানা গেছে ‘বেল বটম’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্যই প্রস্তুত হচ্ছে। ওটিটি প্লাটফর্ম সংক্রান্ত মুক্তির এই খবরটি পুরোপুরি মিথ্যা এবং এর কোন ভিত্তি নেই।

এদিকে আগামী মার্চে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমারের আরো একটি প্রতীক্ষিত সিনেমা ‘সুরিয়াবংশী’। ‘বেল বটম’ এপ্রিলে মুক্তির কথা থাকলেও ‘সুরিয়াবংশী’ মুক্তি নিশ্চিত হওয়ায় পিছিয়ে যাচ্ছে সিনেমাটির মুক্তি। কারন, এতো কম সময়ের ব্যবধানে এই সুপারস্টারের দুইটি সিনেমা মুক্তি ব্যবসায়িক ঝুঁকি তৈরী করতে পারে বলে মনে করছেন নির্মাতারা।

- Advertisement -

এই মুহূর্তে ‘বেল বটম’ নির্মাতারা সিনেমাটি মুক্তির একটি উপযুক্ত তারিখের অপেক্ষায় আছেন। যেহেতু আগামী ঈদে সালমান খান অভিনীত ‘রাধে’ সিনেমার মুক্তি নিশ্চিত, তাই নতুন একটি তারিখের অপেক্ষায় স্পাই থ্রীলার ধর্মী সিনেমা ‘বেল বটম’।

আশির দশকের প্রেকক্ষপটে নির্মিত ‘বেল বটম’ সিনেমাটি পরিচালনা করেছেন রঞ্জিত তিওয়ারি। সিনেমাটিতে অক্ষয় কুমার ছাড়াও অন্য প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বানী কাপুর এবং লারা দত্ত। এছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন হুম কুরেশি।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo