একাধিক সিনেমার মুক্তিতে আসছে দিওয়ালীতে বক্স অফিসের জমজমাট লড়াই!

করোনা মহামারীর কারনে গত বছরের স্থবিরতা কাটিয়ে নতুন করে ফিরছে বলিউড। ইতিমধ্যে অনেকগুলো সিনেমার চিত্রায়ন চলছে, অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা। উক্ত সিনেমাগুলো মুক্তির জন্য নির্মাতারা টার্গেট করছেন বছরের বড় উৎসবগুলো, তাই একই দিনে একাধিক বড় বাজেটের সিনেমা মুক্তির সম্ভাবনা দেখা গেছে।

এরই ধারাবহিকতায় আসছে দিওয়ালীতে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে বড় কয়েকটি সিনেমা। সেইসাথে জনপ্রিতার লড়াইয়ে নামছেন কয়েকজন বড় তারকাও। জানা গেছে সবকিছু ঠিকঠাক থাকলে দিওয়ালী ২০২১ এ বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছেন অক্ষয় কুমার, আলিয়া ভাট, দেওল পরিবার এবং শহীদ কাপুর। কারন আগামী দিওয়ালীতে মুক্তি পেতে পারে এই তারকাদের সিনেমা যথাক্রমে ‘রক্ষাবন্ধন’, ‘গাঙ্গুবাই কাটিওয়ারি’, ‘আপনে ২’ এবং ‘জার্সি’।

বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, সব নির্মাতারাই তাদের সিনেমার সর্বোচ্চ বানিজ্যিক সাফল্য নিশ্চিত করার জন্য দিওয়ালীতে সিনেমা মুক্তিকে প্রাধান্য দিচ্ছেন। দিওয়ালীতে মুক্তি জন্য প্রস্তুতি নিচ্ছে সিনেমাগুলো। এরমধ্যে ‘রক্ষাবন্ধন’ এবং ‘জার্সি’ সিনেমাদুটি দিওয়ালীতে মুক্তির আনুষ্ঠানিক ঘোষনা ইতিমধ্যে দিয়েছেন নির্মাতারা।

জানা গেছে, অক্ষয় কুমারের ‘রক্ষাবন্ধন’ এবং ধর্মেন্দ্র দেওল, সানি দেওল, ববি দেওল ও করান দেওল অভিনীত ‘আপনে ২’ সিনেমা দুটি পারিবারিক ড্রামা ধরনের। অন্যদিকে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাটিওয়ারি’ একটি ক্রাইম ড্রামা সিনেমা আর শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ স্পোর্টস ড্রামা ধরনের সিনেমা।

মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর ধরন আলাদা হওয়ার কারনে বক্স অফিসের লড়াই জমজমাট হবে বলে ধারনা করছেন সংশ্লিষ্ঠরা। কিন্তু দিওয়ালীতে প্রেক্ষাগৃহগুলো সব আসনে সিনেমা প্রদর্শন করার অনুমতি পায় কিনা সেটাই এখন দেখার বিষয়।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ