যশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিঃ আসছে নতুন সব সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা

যশ রাজ ফিল্মসের ৫০

যশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আসছে নতুন সব সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা। জানা গেছে এই ঘোষণায় থাকছে নতুন ৫টি সিনেমা।

বলিউডের অন্যতম বড় এবং স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। নতুন বছরে এই প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন সিনেমা নিয়ে সবার আগ্রহ ইতিমধ্যে তুঙ্গে। এদিকে সম্প্রতি বলিউডে সিনেমা নির্মানের গৌরবময় ৫০ বছর পূর্ন করেছে যশ চোপড়ার প্রতিষ্ঠিত এই প্রযোজনা প্রতিষ্ঠান।

- Advertisement -

বলিউড সংশ্লিষ্ট সবার প্রত্যাশা ছিল এই ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বড় বাজেটের সিনরমা ঘোষনা দিবে এই প্রতিষ্ঠানটি। তবে মহামারীর কারনে পরিকল্পনা মোতাবেক ৫০ বছর পূর্তি অনুষ্ঠান করা হয়নি যশ রাজ ফিল্মসের পক্ষ্য থেকে। তবে সম্পত্তি পিঙ্কভিলা’র প্রতিবেদন অনুযায়ী নতুন সিনেমার আনুষ্ঠানিক ঘোষনার প্রস্তুতি নিচে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

উক্ত প্রতিবেদন অনুযায়ী, ৫০ বছর পূর্তি উপলক্ষে নির্মিতব্য সিনেমাগুলোর ঘোষনার লক্ষ্যে একটি ভিডিও নির্মানের কাজ করছে এই প্রতিষ্ঠান। এই স্পেশাল ভিডিওতে বড় পর্দায় যশ রাজ ফিল্মসের মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর ছোট ছোট অংশ তুলে ধরা হবে। একই সাথে এই প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য নতুন সিনেমাগুলোরও আনুষ্ঠানিক ঘোষনা থাকবে ভিডিওতে।

- Advertisement -

নতুন সিনেমার ঘোষনাতে থাকছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, শাহরুখ খান, দীপিকা পাডুকোন, জন আব্রাহাম, অজয় দেবগন এবং ভিকি কৌশাল। নতুন এবং পুরাতন সিনেমাগুলোর একটি মিলনমেলা হতে যাচ্ছে ভিডিওটি। নতুন সিনেমার ঘোষনার পাশাপাশি ইতিমধ্যে ঘোষনা হওয়া ‘পৃথ্বীরাজ’, ‘জয়েসভাই জোয়ার্দার’ এবং ‘শমসেরা’ সিনেমারও সর্বশেষ খবর থাকছে।

এদিকে শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম অভিনীত ‘পাঠান’ সিনেমাটি আগামী দিওয়ালিতে মুক্তি পেতে পারে। এছাড়া অক্ষয় কুমার, মানুষি চিল্লার এবং সোনু সোদ অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমাটি ২০২০ সালের দিওয়ালিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও মহামারীর কারনে পিছিয়ে যায় মুক্তি। সর্বশেষ খবর অনুযায়ী মহামারী পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর মুক্তি পাবে সিনেমাটি।

- Advertisement -

আরো পড়ুনঃ
যশরাজ ফিল্মস: চলতি বছরে ৫টি সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত
দিওয়ালিতে আসছে ‘পাঠান’: জুলাই থেকে শুরু ইয়াশ রাজ ফিল্মসের সিনেমার মুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ