‘পাঠান’ সিনেমার সেটে গণ্ডগোল: চাকরি হারালেন সহকারী পরিচালক

দুই বছরের বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা, তাই ইতিমধ্যে আলোচনায় শাহরুখ-দীপিকা জুটির সিনেমা ‘পাঠান’। দিওয়ালিতে মুক্তির লক্ষ্যে পুরদমে চলছে সিনেমাটির শুটিং। কিন্তু সম্প্রতি সিনেমার সেটে ঘটে যাওয়া ঘটনার কারনে নতুন করে আলোচনায় এই সিনেমা। বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার খবর অনুযায়ী ‘পাঠান’ সিনেমার সেটে ঘটে যাওয়া অনাকাঙ্খিত একটি ঘটনায় চাকরি হারালেন একজন সহকারী পরিচালক।

- Advertisement -

জানা গেছে, ‘পাঠান’ সিনেমার শুটিং চলাকালে পরিচালক সিদ্ধার্ত আনন্দের সাথে বাকবিতণ্ডায় জড়ান তার একজন সহকারী। নাম প্রকাশ না করে একটি সূত্রের উল্লেখ করে প্রতিবেদনে বলা হয় যে, একজন সহকারী পরিচালকের সেটে নিয়মনীতি না মানার কারনে মেজাজের উপর নিয়ন্ত্রন হারান পরিচালক সিদ্ধার্ত আনন্দ। এখন থেকেই শুরু হয় ঘটনার সূত্রপাত।

উক্ত প্রতিবেদন অনুযায়ী, সিনেমার সেটে মোবাইল ব্যবহারের বিধিনিষেধ মানতে চাননি সিনেমাটির একজন সহকারী পরিচালক। সেই কারনে, তার সাথে বাকবিতন্ডা হয় সিদ্ধার্ত আনন্দের। এই ঘটনার প্রেক্ষিতে শুটিং এ সাময়িক বিরতি দেয়া হয় এবং কিছুক্ষন পর আবার শুরু হয় সিনেমাটির শুটিং।

- Advertisement -

কিন্তু আগের ঘটনার সূত্র ধরে আবারো বাকবিতণ্ডায় জড়ান তারা। ফলশ্রুতিতে, উক্ত সহকারী পরিচালককে থাপ্পড় মেরে বসেন সিদ্ধার্ত আনন্দ। কিন্তু এরপরের ঘটনার জন্য সম্ভবত কেউ তৈরী ছিলেন না। থাপ্পড়ের জবাবে সিদ্ধার্ত আনন্দকেও থাপ্পড় মারেন ওই সহকারী পরিচালক। এরপর শুটিং এর সেটে বড় ধরনের গণ্ডগোল শুরু হলে ওই দিনের জন্য সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়।

সর্বশেষ খবর অনুযায়ী পরের দিন যশ রাজ ফিল্মসে সিনেমাটির শুটিং নতুন করে শুরু হয় এবং উক্ত সহকারী পরিচালককে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়। উল্লেখ্য যে, যশ রাজ ফিল্মস প্রযোজিত সিনেমাতে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনের সাথে আরো অভিনয় করছেন জন আব্রাহাম এবং ডিম্পল কাপাডিয়া।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ