‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম

সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইউর মোষ্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ এর ঈদে। কিন্তু করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। শোনা যাচ্ছিলো নিজের পছন্দের উৎসব আসছে ঈদেই সালমান মুক্তি দিতে পারেন তার এই সিনেমা। অবশেষে সিনেমাটি মুক্তির আনুষ্ঠানিক ঘোষনা দিলেন সামলান খান।

- Advertisement -

আজ (১৯শে জানুয়ারি) নিজের সোশ্যাল মিডিয়াতে আগামী ঈদে সিনেমাটি মুক্তির কথা নিশ্চিত করলেন বলিউডের ভাইজান। উক্ত পোষ্টে সালমান খান লিখেন, ‘মহামারীর প্রেক্ষাগৃহ মালিকদের অর্থনৈতিক অসুবিধার কথা বিবেচনা করে আগামী ঈদে রাধে সিনেমাটি মুক্তি সিদ্বান্ত নিয়েছি। আমি আশা করবো সিনেমাটি প্রদর্শনের সময় দর্শকদের জন্য সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করবেন তারা। ওয়াদা ছিল ঈদে মুক্তির ২০২১ সালের ঈদেই আসছে সিনেমাটি।’

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

এরআগে, জন আব্রাহামও ঘোষনা দিয়েছিলেন ঈদ উপলক্ষ্যে আগামী ১২ই মে মুক্তি পাবে তার অভিনীত সিনেমা ‘সত্যেমে জয়েত ২’। সালমান খানের সিনেমা মুক্তির আনুষ্ঠানিক ঘোষনার মাধ্যমে নিশ্চিত হয়ে গেলো এই দুই তারকার বক্স অফিস লড়াইয়ের।

 

View this post on Instagram

 

A post shared by John Abraham (@thejohnabraham)

- Advertisement -

প্রভু দেবা পরিচালিত ‘রাধে: ইউর মোষ্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দিশা পাটনি, জ্যাকি শ্রফ এবং রনদীপ হুদা। অন্যদিকে মিলাপ মিলান জাভেরি পরিচালিত ‘সত্যেমে জয়েত ২’ সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন দিব্যা খোসলা কুমার।

আরো পড়ুনঃ
‘রাধে’ আসছে ঈদে: জানা গেলো সালমান খানের নতুন সিনেমার মুক্তির তারিখ
সব থিয়েটারে ‘রাধে’র মুক্তি চেয়ে সালমান খানকে প্রদর্শক সমিতির চিঠি
জি স্টুডিওর সাথে বিশাল চুক্তিঃ মুক্তির আগেই হিট সালমান খানের ‘রাধে’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ