শাহরুখ খানের সাথে ‘পাঠান’ সিনেমার কথা নিশ্চিত করলেন দীপিকা পাডুকোন

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত “জিরো” সিনেমার ব্যর্থতার পর ইতিমধ্যে পেরিয়ে গেছে দুই বছর। এই সময়ে তার বড় পর্দায় ফেরা নিয়ে চলছে বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা। সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী ইয়াশ রাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমার শুটিং করছেন এই তারকা। আর শাহরুখ খানের সাথে ‘পাঠান’ সিনেমায় অভিনয় করছেন দীপিকা পাডুকোন। এখন পর্যন্ত কারো পক্ষ থেকে কোন ধরনের আনুষ্ঠানিক ঘোষনা আসেনি সিনেমাটি নিয়ে। আরো একবার বলিউড বাদশাকে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছেন বিশ্বব্যাপী তার ভক্তরা।

- Advertisement -

অবশেষে ‘পাঠান’ সিনেমার গুঞ্জনের সত্যতা পাওয়া গেলো। শাহরুখ খানের সাথে ‘পাঠান’ নিশ্চিত করলেন সিনেমাটির অন্যতম প্রধান তারকা দীপিকা পাডুকোন। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়ার ফেমিনা ম্যাগাজিনের সাথে আলাপকালে শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমার কথা নিশ্চিত করেছেন সময়ের ব্যস্থতম এই অভিনেত্রী। নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলার সময় ‘পাঠান’ সিনেমায় অভিনয়ের কথা জানিয়েছেন দীপিকা।

নিজের পরিকল্পনা প্রসঙ্গে দীপিকা বলেন, ‘খুব শীগ্রই আমি শকুন বাত্রা’র সম্পর্ক নিয়ে গল্পের সিনেমার কাজ শুরু করছি। এরকম সিনেমা ভারতে এটাই প্রথম হতে যাচ্ছে। এরপর আছে শাহরুখ খানের বিপরীতে একশন সিনেমা ‘পাঠান’ তারপর নাগ অশ্বিন পরিচালিত প্রবাসের বিপরীতে সিনেমা।’

- Advertisement -

এই দুই সিনেমার পাশাপাশি দীপিকা আরো দুইটি সিনেমার কথাও নিশ্চিত করেছেন। সিনেমাগুলো হচ্ছে ‘দ্যা ইন্টার্ন’ এর রিমেক এবং অনেকদিন থেকে আলোচনায় থাকা ‘মহাভারত’। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এরপর আছে এনি হ্যাথওয়ে অভিনীত দ্যা ইন্টার্ন এর রিমেক। আর তারপর আছে মহাভারত যেখানে আমি দ্রোপদীর চরিত্রে অভিনয় করছি।’

দীপিকার এই আলাপচারিতা থেকে সবচেয়ে বড় পাওয়া শাহরুখ ভক্তদের, কারন অবশেষে ‘পাঠান’ সিনেমার নিশ্চয়তা সরাসরি সিনেমাটির নায়িকার কাছ থেকেই পাওয়া গেলো। এদিকে কিছুদিন আগে নতুন বছরের শুভেচ্ছা ভিডিওতে চলতি বছরে বড় পর্দায় ফেরার ইঙ্গিত দিয়েছেন শাহরুখ খান নিজেই। আর সেটা যে ‘পাঠান’ সিনেমা দিয়েই হচ্ছে তা এখন অনেকটাই নিশ্চিত।

উল্লেখ্য যে, ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন ছাড়াও অভিনয় করছেন জন আব্রাহাম। সিনেমাটি পরিচালনা করছেন ‘ওয়ার’ খ্যাত সিদ্ধার্ত আনন্দ। আসছে দিওয়ালিতে মুক্তি পেতে পারে বছরের অন্যতম আলোচিত এই সিনেমা।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ফিরছে বলিউড: একদিনে ছয় সিনেমার মুক্তি ঘোষনা
দক্ষিনের দখলে ভারতীয় সিনেমার বাজার: নিয়মিত নতুন নতুন ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ