আর বাল্কি’র নতুন থ্রীলার সিনেমায় অভিনয় করছেন দুলকার সালমান

বলিউডের আলোচিত নির্মাতা আর বাল্কি। দর্শকের পাশাপাশি সমালোচদেরও পছন্দের পরিচালক তিনি। ইতিমধ্যে পরিচালনা করছেন ‘চিনি কম’, ‘কি & কা’, ‘পা’, ‘প্যাডম্যান’ এবং ‘শামিতাভ’ এর মোট সিনেমা। এবার দর্শকদের জন্য চমক হিসেবে থ্রীলার সিনেমা নিয়ে আসছেন তিনি। আর এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন দুলকার সালমান।

- Advertisement -

জানা গেছে, বেশ কিছুদিন থেকেই ‘থ্রীলার’ সিনেমা নির্মানের পরিকল্পনা করছেন আর বাল্কি। মহামারীর সময়ে লোকডাউনকে কাজে লাগিয়ে সিনেমাটির প্রস্তুতি সম্পন্ন করেছেন তিনি। পিংকভিলা’র প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির জন্য আর বাল্কি এবং তার টিম দুলকার সালমান কে ভালো মানাবে বলে মনে করছে।

এছাড়া, পরিচালক আর বাল্কি ইতিমধ্যে সিনেমাটির শুটিং এর পূর্ব প্রস্তুতি শুরু করেছেন। দুলকার সালমানের চরিত্র ছাড়াও সিনেমাটিতে আরো কয়েকটি প্রধান চরিত্র থাকছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। শীগ্রই সিনেমাটির জন্য একটি ষ্টুডিও এর সাথে চুক্তি করতে যাচ্ছেন নির্মাতারা।

- Advertisement -

এদিকে, মালায়লাম সিনেমার অভিনেতা দুলকার সালমান ২০১৮ সালে ‘কারওয়ান’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন। এরপর তাকে সোনাম কাপুরের বিপরীতে ‘দ্যা জয়া ফ্যাক্টর’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আর বাল্কি’র এই সিনেমাটি বলিউডে দুলকার সালমানের তৃতীয় সিনেমা হতে যাচ্ছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ