রাজকুমার হিরানির সিনেমায় শাহরুখ খানের নায়িকা হচ্ছেন তাপসী পান্নু!

‘জিরো’ সিনেমার পর দুই বছর বিরতি দিয়ে নতুন সিনেমার শুটিং শুরু করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। এই মুহূর্তে শাহরুখ খান দীপিকা পাডুকোনের বিপরীতে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত সিনেমায় অভিনয় করছেন। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি আগামী দিওয়ালিতে মুক্তি পেতে যাচ্ছে।

অন্যদিকে অনেক আগে থেকেই শোনা যাচ্ছিলো রাজকুমার হিরানি পরিচালিত নতুন সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান। যদিও কোন পক্ষ্য থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি, হিরানি এবং শাহরুখ খানের সিনেমা নিয়ে জল্পনা কল্পনা চলছে অনেক আগে থেকেই। নতুন খবর অনুযায়ী সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন তাপসী পান্নু।

বলিউড সংক্রান্ত বেশ কয়েকটি অনলাইন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের জন্য হিরানি তাপসী পান্নুকে নির্বাচন করেছেন। এর আগে গত সেপ্টম্বরেও এরকম খবর শোনা যাচ্ছিল। প্রতিবেদনে আরো বলা হয়েছে যে, চলতি বছরের দ্বিতীয় ভাগে এই সিনেমার জন্য নিজের শিডিউল খালি রাখতে তাপসী পান্নুকে বলেছেন পরিচালক হিরানি।

এদিকে, তাপসী পান্নু বর্তমানে বেশ কয়েকটি সিনেমার চিত্রায়ন নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে ‘রেশমি রকেট’ সিনেমার প্রস্তুতিতে ঘাম ঝরিয়েছেন এই তারকা। এছাড়া তামিল একটি সিনেমায়ও অভিনয় করছেন ‘পিঙ্ক’ খ্যাত এই তারকা।

উল্লেখ্য যে, শাহরুখ খান এবং তাপসী পান্নু এর আগে ‘বদলা’ সিনেমায় একসাথে কাজ করেছেন। তবে সিনেমাটিতে অভিনয় করেননি শাহরুখ খান। তাপসী পান্নু এবং অমিতাভ বচ্চন অভিনীত সিনেমাটির প্রযোজক ছিলেন শাহরুখ খান।

আরো পড়ুনঃ
কবে শুরু হচ্ছে শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমা?
শাহরুখ খানের এক দশকঃ ‘সুপার হিরো’ থেকে ‘জিরো’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ