একসাথে ছয় সিনেমা নিয়ে ক্যারিয়ারের ব্যস্ততম সময়ে দীপিকা পাডুকোন

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং বর্তমান সময়ের ব্যস্ততম নায়িকা দীপিকা পাডুকোন। ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ সিনেমার সাফল্যের পর নির্মতাদের সবচেয়ে কাংখিত নাম দীপিকা। করোনার কারনে অন্যসব কিছুর মত সিনেমা নির্মান বন্ধ ছিল বলিউডেও। তবে নতুন বছরে শুরু হয় বলিউডের এই প্রাণচাঞ্চল্যের অন্যতম বড় ব্র্যান্ড এম্বাসেডর হচ্ছেন দীপিকা পাডুকোন। একসাথে ছয় সিনেমা নিয়ে ক্যারিয়ারের ব্যস্ততম সময়ে অভিনেত্রী।

- Advertisement -

বর্তমানে একসাথে ছয় সিনেমা হাতে আছে এই অভিনেত্রীর। বড় বাজেটের এই সিনেমাগুলোতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। এই মুহূর্তে তার হাতে থাকা সিনেমাগুলোর মধ্যে আছে শকুন বাত্রা’র নাম ঠিক না হওয়া সিনেমা, সিদ্ধার্ত আনন্দ পরিচালিত পাঠান, প্রবাসের বিপরীতে নাগ অশ্বিনের সিনেমা, দ্যা ইন্টার্ন এর অফিসিয়াল রিমেক, মহাভারত এবং হৃত্বিক রোশনের বিপরীতে সিদ্ধার্ত আনন্দের ফাইটার।

উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে সবগুলোতেই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে দীপিকাকে। শকুন বাত্রা’র সিনেমায় দীপিকার সাথে আরো অভিনয় করছেন সিদ্ধার্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডে। ‘পাঠান’ সিনেমায় তাকে দেখা যাবে শাহরুখ খানের বিপরীতে আর সিনেমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। আর প্রবাসের বিপরীতে সিনেমাটি প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি পাবে। অন্যদিকে ‘মহাভারত’ সিনেমার ব্যাপারে বিস্তারিত কিছু প্রকাশ না করা হলেও জানা গেছে সিনেমাটিতে দ্রপতির চরিত্রে অভিনয় করবেন দীপিকা।

- Advertisement -

যদিও সবগুলো সিনেমার শুটিং একসাথে হবে, দীপিকা একইসাথে অন্তত দুটি সিনেমার শুটিং করবেন বলে বলিউড ভিত্তিক একটি অনলাইন সংবাদ মাধ্যম জানিয়েছে। এই সিনেমাগুলো ছাড়াও দীপিকা অনেকগুলো ব্যান্ডের এম্বাসেডর হিসেবে কাজ করছেন, যে হিসেবে এই ব্র্যান্ডগুলোর প্রচারনার কাজেও ব্যস্ত সময় পার করবেন এই তারকা।

দীপিকা পাডুকোন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘ছাপ্পাক’। এদিকে কবির খান পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘৮৩’ সিনেমায় রনবীর সিং এর বিপরীতে দেখা যাবে দীপিকাকে। সিনেমাটিতে দীপিকা কপিল দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমাটি চলতি বছরের এপ্রিলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো পড়ূনঃ
এবার একসাথে আসছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন
দীপিকার ছেড়ে দেওয়া ৭টি আলোচিত সিনেমাঃ কারনসহ বিস্তারিত
দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ