আসছে দিওয়ালিতে বক্স অফিসে মুখোমুখি শহীদ কাপুর ও শাহরুখ খান!

‘কবির সিং’ সিনেমার বিশাল সাফল্যের পর বলিউড তারকা শহীদ কাপুর সম্প্রতি শেষ করেছেন তেলুগু সিনেমার ‘জার্সি’র বলিউড সংস্করন। গত বছর শুরু হওয়া এই সিনেমাটি শুটিং মহামারীর কারনে পিছিয়ে গিয়েছিলো। কিছুদিন আগেই সিনেমাটির চিত্রায়ন শেষে এখন আছে সম্পাদনার টেবিলে। এবার জানা গেলো ‘জার্সি’র মুক্তির তারিখ। সর্বশেষ খবর অনুযায়ী আসছে দিওয়ালি উপলক্ষ্যে ৫ই নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

- Advertisement -

অন্যদিকে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর পর পর্দায় অনুপস্থিত বলিউড বাদশা শাহরুখ খান। তিনি এই মুহূর্তে ব্যস্ত আছেন সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার শুটিং এ। যদিও কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনও পাওয়া যায়নি, বিভিন্ন প্রতিবেদন অনুযায়ী ‘পাঠান’ সিনেমাটিও আসছে দিওয়ালিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। যদি তাই হয়, তাহলে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছেন শহীদ কাপুর এবং শাহরুখ খান।

‘কবির সিং’ সিনেমার সাফল্যের কারনে শহীদ কাপুরের বৃহস্পতি এখন তুঙ্গে। অন্যদিকে দুই বছর পর নিজেদের পছন্দের তারকাকে বড় পর্দায় দেখার জন্য উদগ্রীব শাহরুখ খান ভক্তরা। এছাড়া শাহরুখ খান ফিরছেন একশন সিনেমার মাধ্যমে সাথে থাকছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

- Advertisement -

উল্লেখ্য যে, এর আগে এই দুই তারকার কোন সিনেমা একসাথে মুক্তি পায়নি। দুইটি সিনেমার প্রতি দর্শকদের আগ্রহ বিবেচনায় বক্স অফিসে জমজমাট একটা লড়াইয়ের সম্ভাবনা দেখছেন বলিউড সংশ্লিষ্ঠরা। শেষ পর্যন্ত বক্স অফিসের লড়াইয়ে কে জিতেন সেটা সিনেমা দুটি মুক্তির পরই জানা যাবে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ