মহাভারতের কর্ণ চরিত্রে শহীদ কাপুরঃ পরিচালনায় রাকেশ ওমপ্রকাশ মেহরা

‘কবির সিং’ সিনেমার বিশাল সাফল্যের পর বলিউড তারকা শহীদ কাপুর সম্প্রতি শেষ করেছেন তেলুগু সিনেমার ‘জার্সি’র বলিউড সংস্করন। এছাড়াও চুক্তিবদ্ধ হয়েছে ‘দ্যা ফ্যামেলি ম্যান’ খ্যাত রাজ এন্ড ডিকে পরিচালিত নতুন ওয়েব সিরিজ।

- Advertisement -

এদিকে শহীদ কাপুরের নতুন প্রজেক্ট নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। ভারতের একটি অনলাইন প্রত্রিকার খবর অনুযায়ী রাকেশ ওমপ্রকাশ মেহরার নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই তারকা। শহীদ কাপুরের চরিত্র ছাড়া সিনেমাটির বিস্তারিত কিছু এখনও জানা যায়নি বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী মহাভারতের গল্পে কর্ণ চরিত্রে দেখা যাবে শহীদ কাপুরকে। কর্ণ ছিলেন সূর্যদেব ও কুন্তির সন্তান এবং সেই সূত্রে পাণ্ডবদের বড় ভাই। কিন্তু ভাগ্যচক্রে তিনি কৌরব রাজকুমার দুর্যোধনের ঘনিষ্ঠতম মিত্রে পরিণত হন এবং ফলশ্রুতিতে কুরুক্ষেত্রের যুদ্ধে তিনি কৌরবদের পক্ষে নিজ ভাই পাণ্ডবদের বিরুদ্ধে যুদ্ধ করেন।

- Advertisement -

তবে সিনেমাটি মহাভারতের সেই মিথোলজিক্যাল চরিত্র অনুযায়ী হবে না রাকেশ ওমপ্রকাশ এর আধুনিক কোন সংস্করন করবেন সেটা জানা যায়নি। উল্লেখ্য যে, এর আগে মেহরা ভারতের শহীদ ভাগত সিং এর চরিত্রের আধুনিক সংস্করন হিসেবে ‘রং দে বাসন্তি’ নির্মান করেছিলেন। সিনেমাটি বানিজ্যিক সাফল্যের পাশাপাশি সমালোচদের প্রশংসা কুড়াতেও সক্ষম হয়েছিল।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ