পিছিয়ে গেলো অক্ষয় কুমারের ‘বেল বটম’ সিনেমার মুক্তি (পড়ুন বিস্তারিত)

গত আগস্ট মাসে শুরু হয়েছিলো অক্ষয় কুমার অভিনীত তারকাবহুল সিনেমা ‘বেল বটম’। মাত্র ৩৫ দিনের টানা শুটিং করে সিনেমাটির কাজ শেষ করেন এই সিনেমার নির্মাতারা। এরপরই ঘোষনা করা হয়েছিলো আগামী ২রা এপ্রিল মুক্তি পাবে গোয়েন্দা কাহিনী ভিত্তিক এই সিনেমা। কিন্তু এখন সিনেমাটির মুক্তিকে নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী পিছিয়ে যাচ্ছে এই সিনেমার মুক্তি। জানাগেছে এপ্রিলে মুক্তি না দিয়ে দুই মাস পিছিয়ে আগামী জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। সবকিছু ঠিকঠাক থাকলে আসছে দুই ঈদের মাঝামাঝি মুক্তি পাচ্ছে প্রতীক্ষিত এই সিনেমা।

‘বেল বটম’ মুক্তি পিছিয়ে দেয়ার কারণ হিসেবে জানা গেছে যে, আগামী মার্চে মুক্তি পাবে অক্ষয় কুমারের আরো একটি প্রতীক্ষিত সিনেমা ‘সূরিযবংশী’। সে হিসেবে এপ্রিলে ‘বেল বটম’ মুক্তি দিলে মাত্র একমাসের ব্যবধানে অক্ষয় কুমারের দুইটি সিনেমা মুক্তি পাবে, যা সিনেমাটির ব্যবসায়িক সম্ভাবনাকে ব্যাঘাত ঘটাতে পারে।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘বেল বটম’ এই মুহূর্তে পোষ্ট-প্রোডাকশন পর্যায়ে রয়েছে আর ফেব্রুয়ারির মাঝামাঝি শেষ হবে সম্পাদনা। সার্বিক পরিস্থিতি বিবেচনায় সিনেমাটির মুক্তি পিছিয়ে আগামী জুন মাসে মুক্তির সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

আশির দশকের প্রেকক্ষপটে নির্মিত ‘বেল বটম’ সিনেমাটি পরিচালনা করেছেন রঞ্জিত তিওয়ারি। সিনেমাটিতে অক্ষয় কুমার ছাড়াও অন্য প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বানী কাপুর এবং লারা দত্ত। এছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন হুম কুরেশি।

- Advertisement -

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বেল বটম’
ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ